নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

অনলাইন ডেস্ক

আমি সাধারণত বার্থডে সেলিব্রেট করি না, এটা সব সময়ই। করলেও ঘরোয়াভাবেই করি। তবে এবার রাকিব আমাকে মিথ্যা বলে চমকে দিয়েছে, কথাগুলো সংবাদমাধ্যমকে বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

মাহি বললেন, রাকিব আমাকে বলল চলো বাইরে যাই।

আমি তাকে জানাই জন্মদিন সেলিব্রেট করব না। সে বলল, চলো আমরা মাওয়া যাই। সেখানে ইলিশ খাব। আমিও ভাবলাম, হ্যাঁ যাওয়া যায়।
লং ড্রাইভ আমার বরাবরই ভালো লাগে। আমি রাজি হলাম যাওয়ার জন্য, তখনই রাকিব প্রথমে আমাকে চমকে দেয়। আমার হাতে একটা ড্রেস তুলে দেয়। ড্রেস গিফট করতেই পারে, এটা তেমন কিছু না। কিন্তু ওটা আমার পছন্দের। আমার নিজস্ব টেইলরকে দিয়ে সে গোপনে যত্নের সঙ্গে জামাটি বানিয়েছে।

মাহি বলেন, জামাটি পরেছি। পছন্দের জামাকাপড় পরলে মনে একটা আনন্দের ভাব আসে। আমারও তা-ই। গাড়িতে উঠলাম। মৃদ্য ভলিয়ুমে গান শুনতে শুনতে যাচ্ছি। হুট করে দেখলাম গাড়িটি ৩০০ ফিটের দিকে ঢুকছে। ভাবলাম, এদিকে হয়তো নতুন কোনো পথ আছে মাওয়া যাওয়ার। কিন্তু হুট করে একটা রেস্তোরাঁর দরজায় গাড়ি থেমে যায়। সেখানে ঢুকতেই আমি বিস্মিত হয়ে যাই! বিশাল আয়োজন আমার জন্য।

আরও পড়ুন:

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সারপ্রাইজড প্রসঙ্গে মাহি বলেন, আমার প্রিয় কচুরিপানা আমার হাতে তুলে দেওয়া হয়। আরেকটা মজার বিষয় হলো, গাজীপুরে একটা দোকান রয়েছে, সেখানে আলুপুরি পাওয়া যায়- যেটা আমার খুবই পছন্দের। আমার জন্য ২০০ আলুপুরি আনা হয়েছে। এরপর আমার জন্য তৈরি করা হয়েছে ২৮টি ফানুশ। আমার ২৮তম জন্মদিন উপলক্ষে এক এক করে ফানুশগুলো ওড়ানো হয়, কী বলব- এত ভালো লাগছিল! রেস্তোরাঁজুড়ে আমার সব পরিচিত মানুষজন, যা আমাকে অবাক থেকে অবাক করে দিচ্ছে। অবশ্য রাকিব আমাকে আরো গিফট দিয়েছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

এরপর বড় একটি কেক কাটার পর একের পর এক উপহার দেন উপস্থিত শুভাকাঙ্ক্ষীরা। বাসায় ফিরে মাটির চুলায় রান্না করে খাওয়া- এটা ছিল অন্য রকম আনন্দের। সব মিলিয়ে মুগ্ধ মাহি। জন্মদিনে এমন সারপ্রাইজড এর আগে হননি বলে জানান এই নায়িকা। আর রাকিবের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি মাহি।

news24bd.tv/এমি-জান্নাত