মোবাইলের জন্য বাবার সাথে রাগ করে ছেলের আত্মহত্যা!
Breaking News
মোবাইলের জন্য বাবার সাথে রাগ করে ছেলের আত্মহত্যা!

মোবাইলের জন্য বাবার সাথে রাগ করে ছেলের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

কয়েকদিন আগে বাবা-মায়ের সাথে ঝগড়া করে মো. অনিক ইসলাম (২০) মোবাইল ভেঙে ফেলে। গতকাল রাতে আবার সে বাবাকে মোবাইল কিনে দিতে বলে। অনিকের বাবা তখন ছেলেকে জানায়, এখন টাকা নেই, দু’একদিন পরে কিনে দেবে। কিন্তু অনিক বাবার কাছে আবদার করে আজকেই তাকে নতুন মোবাইল কিনে দিতে হবে। এই নিয়ে বাবা ও পুত্রের মধ্যে রাগারাগি হয়। পরে সবার অজান্তে সে নিজের রুমে আড়ার সাথে গলায় ফাঁস দেয়।  

রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায় তাকে মুগদা মেডিকেলে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য বিকেল ৩টায় তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

অনিকের ফুফাতো ভাই সানি বলেন,অনিকের বাবার নাম মো. আব্দুল করিম একটি ইউপিভিসি কোম্পানিতে চাকরি করেন। অনিকও ও একই কোম্পানিতে মিস্ত্রি হিসাবে কাজ করে। বাবা মোবাইল কিনে না দেয়াকে কেন্দ্র করে বাবার সাথে তার মনোমালিন্য হয়।

হচ্ছে।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) এ কে এম মনিরুল হক বলেন, পারিবারিক সূত্রে জানা যায় মোবাইল কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়েছে সে। তদন্ত শেষে এই বিষয়ে আরও বিস্তারিত বলা যাবে।  

news24bd.tv/আলী