রাস্তা দেয়নি প্রতিবেশি তাই পুকুরে ভাসিয়ে নেওয়া হলো মরদেহ
Breaking News
রাস্তা দেয়নি প্রতিবেশি তাই পুকুরে ভাসিয়ে নেওয়া হলো মরদেহ

রাস্তা দেয়নি প্রতিবেশি তাই পুকুরে ভাসিয়ে নেওয়া হলো মরদেহ

অনলাইন ডেস্ক

পূর্ব বিরোধের জেরে রাস্তা না দেওয়ায় এক বৃদ্ধার মরদেহ দাহ করার জন্য পুকুরের ওপর দিয়ে পার করে শ্মশানে নিতে হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর (পশ্চিম) ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পশ্চিম পাড়ার বাসিন্দা হরিধন দাসের সাথে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল প্রতিবেশী পরিমল দাস ও হারাধন দাসের। হরিধন দাসের বাড়ি থেকে বের হওয়ার জন্য কোনো রাস্তা না থাকায় পাশের বাড়িগুলোর ওপর দিয়ে আসা-যাওয়া করতে হয়।

বৃহস্পতিবার ভোরে হরিধন দাসের বৃদ্ধা মা মনমোহিনী দাস (৯৫) পরলোক গমন করেন। কিন্তু মরদেহ দাহ করতে পরিমল দাস ও হারাধন দাসের বাড়ির উপর দিয়ে শ্মশানে নিয়ে যেতে দেওয়া হয়নি। পরে বাধ্য হয়ে পুকুরের ওপর দিয়ে কোলে করে মরদেহ পার করে শ্মশানে নিয়ে যাওয়া হয়।  

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা

অভিযুক্ত হারাধন দাস বলেন, আমাদের হিন্দু সম্প্রদায়ের নিয়ম অনুযায়ী কার্তিক মাসে আমাদের শুধু সবজি খেতে হয়। যদি আমাদের বাড়ির ওপর দিয়ে কেউ মরদেহ নিয়ে যায়, তাহলে আমাদের হাড়ি পাতিল সহ সবকিছু ফেলে দিতে হয়। নতুন করে এসব কিনতে হবে। তাই আমি মরদেহ নিয়ে যেতে নিষেধ করেছি।

news24bd.tv/আলী