‘প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেদের লোকেরাই মনিরকে হত্যা করে’
Breaking News
‘প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেদের লোকেরাই মনিরকে হত্যা করে’

‘প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেদের লোকেরাই মনিরকে হত্যা করে’

অনলাইন ডেস্ক

বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর মনির শেখ হত্যাকাণ্ডের মূল আসামিসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র ও একটি বন্দুক উদ্ধার করা হয়।  

স্থানীয় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক।   বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস কনফারেন্সে এই তথ্য জানান তিনি।

পুলিশ সুপার জানান, গত ১৯ সেপ্টেম্বর সকালে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের উত্তর পাড়ার একটি ধানক্ষেত থেকে মনির শেখ নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশের বিভিন্ন টিম তদন্ত শুরু করে। বুধবার (২৭ অক্টোবর) মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে এই হত্যার সংগে জড়িত ১০ জনকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের স্বীকারোক্তি অনুযায়ী ওই এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাপাতি ও একটি বন্দুক উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী পক্ষকে ফাঁসাতে নিজেদের লোকেরাই মনির শেখকে হত্যা করে বলে তারা পুলিশের কাছে স্বীকার করেছে।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


 

আটককৃতরা হলেন- মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের ইখলাছ শেখ (৪৫), আঃ মান্নান মোল্লা (২১), ওহিদ ভূইয়া (৫০), মনির মোল্লা (৬৫), মোঃ আশিক শেখ (২০), মোঃ জাহিদ শেখ (৪৫), মোঃ জাহিদ শরীফ (৩২), ইকবাল মোল্লা (৩৭), মোঃ রেজোয়ান শেখ (২২), আল-আমিন (৪০)।

এর আগে ২১ সেপ্টেম্বর নিহত মনির শেখের ভাই কবীর শেখ বাদী হয়ে মোল্লাহাট থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

news24bd.tv/আলী