জামিন পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান (ভিডিও)
Breaking News

জামিন পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান (ভিডিও)

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রতীক্ষার পর জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করে। দীপাবলির আগেই  বাড়ি ফিরছেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। চন্দ্রানী চন্দ্রা

অনেক জল্পনা কল্পনার পর জামিন পেলেন কিং খানের পুত্র আরিয়ান। ২৮ অক্টোবর আর্থার রোড জেল থেকে তাঁকে নিজেদের বাড়ি মান্নাতে ফেরার অনুমতি দিল আদালত। এর আগে ২৬ ও ২৭ অক্টোবর মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

শুক্র বা শনিবার ২৯ ও ৩০ অক্টোবর ঘরের ছেলে ঘরে ফিরতে চলছে। মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে হাই কোর্ট। আরিয়ান খানের প্রতিনিধিত্বকারী প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি জানান বিস্তারিত।

আরও পড়ুন:

এবার নারীরাও ব্যবহার করবে কনডম!

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড 

২৩ বছর বয়সী আরিয়ান খানকে ৩ অক্টোবর মুম্বাই উপকূলে কর্ডেলিয়া ক্রুজের এমপ্রেস জাহাজে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো অভিযানের সময় আরও কয়েকজনের সাথে গ্রেপ্তার করা হয়েছিলো। ম্যাজিস্ট্রেট আদালত এবং বিশেষ এনডিপিএস আদালত উভয়েই তার  জামিনের আবেদন  প্রত্যাখান করেছিলো।

news24bd.tv/এমি-জান্নাত