রোনালদোকে নকল করতে গেলেন ওয়ার্নার, অতঃপর...
রোনালদোকে নকল করতে গেলেন ওয়ার্নার, অতঃপর...

রোনালদোকে নকল করতে গেলেন ওয়ার্নার, অতঃপর...

অনলাইন ডেস্ক

ক্রিকেট বিশ্বকাপেও উপস্থিত ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে সরাসরি নয়, পর্তুগীজ এই মহাতারকা ক্রিকেটের মঞ্চে হাজির হলেন অজি তারকা ডেভিড ওয়ার্নারের রূপ ধরে!

ইউরো কাপে সাংবাদিক সম্মেলনে এসে রোনালদো যা করেছিলেন সেটাই যেন 'কপি-পেস্ট' করতে চাইলেন ওয়ার্নার। তবে তিনি সফল হননি। উল্টে নিজের বিবেকের কাছে হেরে যেতে হল ওয়ার্নারকে।

 

ম্যাচে ওয়ার্নারের আক্রমণাত্মক ব্যাটিং-এ শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। গত কয়েক মাস ধরে খারাপ ফর্মে থাকা ওয়ার্নার এদিন ৪২ বলে ৬৫ রান করেন। তাই নিজের ফর্ম ফিরে পাওয়ায় বেশ খুশি ছিলেন ওয়ার্নার। ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে ছিলেন ডেভিড ওয়ার্নার।

এদিন সংবাদ সম্মেলন শুরু হতেই পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানোকে নকল করার চেষ্টা করেন ওয়ার্নার। টেবিল থেকে কোকা কোলার দুটো বোতল সরিয়ে দেন ওয়ার্নার। কয়েক মাস আগে ইউরো কাপের এক সাংবাদিক সম্মেলনে রোনালদোও একই কোম্পানির বোতল সরিয়ে দিয়েছিলেন।  

কিন্তু তিনি বোতলটি সরিয়ে দেওয়ার সাথে সাথে একজন কর্মকর্তা হস্তক্ষেপ করেন এবং বোতলটি আবার সেখানে রাখতে বলেন। ওয়ার্নার অফিসারের নির্দেশ মেনে বোতলগুলো আবার টেবিলে রাখলেন। তবে সঙ্গে সঙ্গে তিনি বলেন এটা রোনালদোর জন্য ভালো হলে আমার জন্যও ভালো।

গত কয়েকটা মাস বেশ বিতর্কের মধ্যে দিয়ে গেছেন ডেভিড ওয়ার্নার। তার সঙ্গে ছিলো ফর্মহীনতা। আইপিএল ২০২১-এর সময় সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্বও হারিয়েছিলেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে এই হাফ সেঞ্চুরির পর তাই বেশ খোশমেজাজেই ছিলেন এই ওপেনার।

আরও পড়ুন:

জাকারবার্গের 'মেটাভার্স' পরিকল্পনার নেপথ্যের কারণ


news24bd.tv/ নকিব

;