আবারও ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ!

আবারও ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ!

অনলাইন ডেস্ক

রাজনৈতিক টানাপোড়েনে দীর্ঘদিন বন্ধ রয়েছে ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ। তবে ক্রিকেটভক্তদের জন্য সুখবর হতে পারে এই সম্পর্ক আবারও শুরু করার ব্যাপারে নতুন করে উদ্যোগী হয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ড। খবর হিন্দুস্তান টাইমসের।

ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ও সচিব জয় শাহের সঙ্গে এই বিষয়ে পাকিস্তানের ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজার কথা হয়েছে বলে প্রতিবেদনে জানানো হয়।

চলতি মাসেই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকের সময় এ বিষয়ে কথা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে রমিজ রাজা এক বিবৃতিতে জানান, সৌরভ ও জয় শাহের সঙ্গে আমার কথা হয়েছে। দুই দেশের ক্রিকেট সম্পর্ক পুনরুদ্ধার করা অত্যন্ত প্রয়োজন। আমি বরাবরই বলে এসেছি রাজনীতি থেকে খেলাধুলোকে যতটা সম্ভব দূরে রাখা উচিত।

তবে হঠাৎ করেই যে এটা সম্ভব হবে না তা জানেন রমিজ রাজাও। তিনি বলেন, ‘ভারত-পাকিস্তান ক্রিকেট আবার শুরু করতে গেলে অনেক কিছু করতে হবে। কিন্তু সবার আগে দরকার দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে বোঝাপড়া। তারপর দেখতে হবে, আমরা কত দূর যেতে পারি। এটুকু বলতে পারি, আমাদের খুব ভাল আলোচনা হয়েছে। ’

প্রসঙ্গত, আইসিসির প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট বাদ দিলে ক্রিকেট মাঠে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল ২০১৩ সালে।

আরও পড়ুন:

রোনালদোকে নকল করতে গেলেন ওয়ার্নার, অতঃপর...


news24bd.tv/ নকিব