এক মাসের মধ্যে সরকার পতন করা সম্ভব : জাফরুল্লাহ

এক মাসের মধ্যে সরকার পতন করা সম্ভব : জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী মন্তব্য করেছেন, রাজপথ দখলে নিতে পারলে এক মাসের মধ্যে সরকার পতন করা সম্ভব বলে। তিনি বলেন, গত ১৩ অক্টোবর কুমিল্লায় ঘটনা ঘটেছে আর ধর্মমন্ত্রী আজকে বেড়াতে গেছে এতেই বুঝা যায়, এই সরকার কতটা অসাম্প্রদায়িক। আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন হতে দেওয়া যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে গণসংহতি আন্দোলনের চতুর্থ জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত ১৩ তারিখে কুমিল্লার মন্দিরে ঘটনা ঘটলো আর আজকে ধর্মমন্ত্রী সেখানে বেড়াতে গেলেন। এ ঘটনায় এখন উদোর পিন্ডি ভুদোর ঘাড়ে চাপানোর জন্য নতুন জজ মিয়াকে খুঁজে বেড়াচ্ছেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও বলেন, রোহিঙ্গা সমস্যা ভারতের সৃষ্টি। ভারতের কথা শুনে রোহিঙ্গারা আমাদের ওপর চেপে বসেছে।

এখন রোহিঙ্গাদের আত্মরক্ষার শিক্ষা দিতে হবে। তাদেরকে প্রশিক্ষিত করতে হবে, প্রয়োজনে অস্ত্র দিতে হবে, মদদ দিতে হবে। যাতে তারা নিজেরাই নিজেদের আরাকান দখলে নিতে পারে।

আরও পড়ুন:

পুলিশের পোশাক পরে ডাকাতির প্রস্তুতি, আটক ৬

৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ

যেসব শর্তে জামিন পেলেন কিং খানপুত্র আরিয়ান

এসময় মঞ্চে উপস্থিত ড. কামালকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার কাছে আবেদন সবাইকে মাফ করে দিয়ে আমাদের সঙ্গে নিয়ে রাজপথে থাকবেন। রাজপথে থেকে অগণতান্ত্রিক এই নির্বাচনকে আমরাই প্রতিহত করতে পারি। একত্রে থেকে রাস্তায় নামলে পরিবর্তন অবশ্যম্ভাবী

সম্মেলনে আরো বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, বিপ্লবী ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড সাইফুল হক ও বাম গণতান্ত্রিক জোটের সভাপতি কমরেড বজলুর রশিদ ফিরোজসহ এবং আরও অনেকে।

news24bd.tv/এমি-জান্নাত