শয়তানের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে দুই বোনকে হত্যা!
শয়তানের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে দুই বোনকে হত্যা!

শয়তানের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে দুই বোনকে হত্যা!

অনলাইন ডেস্ক

প্রতিনিয়তই ঘটনাবহুল এই বিশ্বে কত ঘটনাই না ঘটছে। এর মধ্যে কিছু ঘটনা আমাদের আনন্দ দেয়, আর কিছু ঘটনা আমাদেরকে নাড়া দিয়ে যায়। এবার এমন একটা ঘটনার কথা সামনে এলো যা শুনলে যে কারও শরীর ভয়ে হিম হয়ে যাবে। সিনেমায় নয় বাস্তবে জীবনেই শয়তানকে (ডেবিল) খুশি করতে নিজের দুই বোনকে হত্যা করেছে এক কিশোর।

বাস্তবের এই ঘটনা যেন হার মানিয়েছে ভয়ঙ্কর সব সিনেমার গল্পকেও। একটি লটারি জিততে একসাথে দুই বোনকে হত্যা করে ওই কিশোর। বার্তা সংস্থা রয়টার্স এই খবর দিয়েছে।  

ঘটনাটি যুক্তরাজ্যের। স্থানীয় সময় বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ওই মামলার রায় দিয়েছে আদালত। অভিযুক্ত ওই কিশোরকে দেওয়া হয়েছে ৩৫ বছরের কারাদণ্ড।

মামলা সুত্রে জানা যায়, ২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন (১৯)।  

ড্যানিয়েলের ভাষ্যমতে, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ৬ মাসের মধ্যে ৬ জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

সেই চুক্তি অনুযায়ী ড্যানিয়েলে শুরু করে ভয়াবহ হত্যাযজ্ঞ। প্রথম লক্ষ্য হিসাবে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে বেছে নেয় সে। ড্যানিয়েলের বিশ্বাস ছিল, এই চুক্তি সম্পন্ন করে ৬ জনকে হত্যা করতে পারলে শয়তানের সঙ্গে যোগাযোগ করতে পারবে সে।

আরও পড়ুন:

৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ

যেসব শর্তে জামিন পেলেন কিং খানপুত্র আরিয়ান

ফরজ গোসল অবহেলার শাস্তি


 

ড্যানিয়েল ২০২০ সালের জুন মাসে বিবা হেনরির জন্মদিনে দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে লন্ডন পার্কে নিয়ে যায়। জন্মদিন উপলক্ষ্যে সেই পার্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অন্য বন্ধুরা সেখানে এসে উপস্থিত হওয়ার আগেই ড্যানিয়েল ওই দুই বোনকে হত্যা করে। এরপর শয়তানের সঙ্গে চুক্তি করে নিজের রক্ত দিয়ে হুসেন লিখে, আগামী ৬ মাসে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে। পরবর্তীতে অন্য কোনো হত্যা করার আগেই লন্ডন পুলিশ ড্যানিয়েলকে গ্রেপ্তার করে।

ড্যানিয়েল স্বীকার করেছে, হত্যার জন্য তার কোনো অনুশোচনা নেই।

news24bd.tv/আলী

;