পৃথিবীর সব ক্রিকেট শক্তিকে হারিয়েছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী
পৃথিবীর সব ক্রিকেট শক্তিকে হারিয়েছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী

পৃথিবীর সব ক্রিকেট শক্তিকে হারিয়েছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশের প্রত্যেকটি মানুষের উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বলেছেন, দেশের প্রান্তিক জনগোষ্ঠির মাঝে সরকারি-বেসরকারি সব ধরনের সহায়তা দেওয়ার ক্ষেত্রে আমরা কে কোন দলের, কে কোন  মতের, কে কোথায় ভোট দেন, তা কখনো বিবেচনা করা হয় না।

শুক্রবার বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তথ্য মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের অনুদান, ক্রীড়াসামগ্রী এবং সমাজসেবা অধিদপ্তরের ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের অনুদানের চেক ও স্কীম গ্রহীতাদের মাঝে সুদমুক্ত ঋণ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

যিনি সত্যিকার অর্থে রোগাক্রান্ত এবং দুঃস্থ তাকেই সরকারের সহায়তা দেওয়া হচ্ছে এবং আমার ব্যক্তিগত ঐচ্ছিক তহবিল থেকেও সহায়তা দিয়ে যাচ্ছি বলে জানান তথ্যমন্ত্রী।

‘সেটির ক্ষেত্রেও কে কোন দলের তা কখনো দেখিনি। এটিই হচ্ছে আমাদের দলের নীতি। এ সমস্ত কারণে আমাদের দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। ’

তিনি আরো বলেন, বাংলাদেশে ক্রিকেটে টেস্ট স্ট্যাটাস অর্জন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরেই এসেছে। তিনি একজন ক্রীড়ামোদি সরকার প্রধান বিধায় আমাদের যুব ক্রিকেট দল বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। আমাদের নারী ফুটবল দল পাকিস্তানসহ আরো অনেককে হারিয়েছে। আমাদের ক্রিকেট দলও পৃথিবীর সমস্ত ক্রিকেট শক্তিকে হারিয়েছে। প্রত্যন্ত অঞ্চলে খেলাধুলার উন্নয়নে প্রতি বছর ক্রীড়াসামগ্রী প্রদান করা হয়।

আরও পড়ুন:


আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের একাদশ এমন হতে পারে

হিন্দুপল্লীতে হামলা হলো, শ্বশুরবাড়ি যাওয়ার সময় হলো না প্রধানমন্ত্রীর: জাফরুল্লাহ

রাজপথ দখলে নেওয়ার তাগিদ ড. কামালের

গণতন্ত্রকে বঙ্গোপসাগরে ফেলে বাকশাল করেছে তারা: ফখরুল

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

;