ক্ষুদে শিক্ষার্থীকে শূন্যে ঝুলিয়ে শাস্তি দিলেন শিক্ষক!
ক্ষুদে শিক্ষার্থীকে শূন্যে ঝুলিয়ে শাস্তি দিলেন শিক্ষক!

ক্ষুদে শিক্ষার্থীকে শূন্যে ঝুলিয়ে শাস্তি দিলেন শিক্ষক!

অনলাইন ডেস্ক

দুষ্টু এক ছাত্রকে শায়েস্তা করতে চেয়েছিলেন শিক্ষক। কিন্তু দুষ্টু সেই ক্ষুদে শিক্ষার্থীকে শায়েস্তা করতে একটু অন্যরকম শাস্তি দিতে চেয়েছিলেন শিক্ষক। কিন্তু শিক্ষকের সেই শাস্তি দেয়ার দৃশ্য দেখে যে কারও গা শিউরে উঠবে। সেই   শিক্ষার্থীকে শায়েস্তা করার ভাইরাল ভিডিওতে দেখা যায়,কমবয়সী ওই ছাত্রের একটি পা ধরে খোলা বারান্দা থেকে শূন্যে ঝুলিয়ে দিয়েছেন শিক্ষক মনোজ।

পা ওপরে এবং মাথা নিচে থাকা অবস্থায় ছাত্র সোনু দুই হাত ছড়িয়ে বাঁচার চেষ্টা করছে।  

ঘটনার ভিডিও ভাইরাল হলে বিষয়টি জানাজানি হয়। পরে পুলিশ এসে অধ্যক্ষকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র সোনু যাদব টিফিনের সময় এক সহপাঠীকে কামড়ে দিয়েছিল। তাতেই সোনুকে ওই ‘শাস্তি’ দেন মনোজ নামের ওই শিক্ষক। আনন্দবাজার এই খবর দিয়েছে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরের সদ্ভাবনা শিক্ষা সংস্থান জুনিয়র হাইস্কুলে। শুক্রবার (২৯ অক্টোবর) ওই স্কুলের অধ্যক্ষ মনোজ বিশ্বকর্মা স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র সোনু যাদবকে এ শাস্তি দেন।  

আরও পড়ুন:

৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ

যেসব শর্তে জামিন পেলেন কিং খানপুত্র আরিয়ান

ফরজ গোসল অবহেলার শাস্তি


 

ভিডিওতে দেখা যায়,ক্ষুদে শিক্ষার্থীর একটি পা ধরে খোলা বারান্দা থেকে শূন্যে ঝুলিয়ে দিয়েছেন শিক্ষক মনোজ। পা ওপরে এবং মাথা নিচে থাকা অবস্থায় ছাত্র সোনু দুই হাত ছড়িয়ে বাঁচার চেষ্টা করছে। স্কুলের বারান্দায় ভয়ঙ্কর ঘটনাটি চারপাশে ভিড় করে দেখছে ওই ছাত্রের সহপাঠীরা। কিন্তু শিক্ষকের তাতে ভ্রুক্ষেপ নেই। বরং তিনি হুমকি দিচ্ছেন, ক্ষমা না চাইলে মাটিতে ফেলে দেবেন।

ভিডিওটি দেখে উত্তরপ্রদেশের জেলা প্রশাসন স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছিল। শুক্রবার সেই তদন্তের পর অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/আলী

;