দুই নবীতে এগুচ্ছে আফগানিস্তান
দুই নবীতে এগুচ্ছে আফগানিস্তান

দুই নবীতে এগুচ্ছে আফগানিস্তান

অনলাইন ডেস্ক

অধিনায়ক মোহাম্মদ নবী ও গুলবুদ্দিন নবীর ব্যাটে এগিয়ে যাচ্ছে আফগানিস্তান। মোহাম্মদ নবী ২৪ বলে ২১ আর গুলবুদ্দিন ১৪ বলে ১৫ রান করে ব্যাট করছেন।

 এর আগে পাকিস্তানের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারছিল না আফগানরা। টস জিতে ব্যাটিংয়ে নামার পর থেকেই কোণঠাসা হয়ে পড়েছে আফগানিস্তান।

 

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ১৯০/৪ রানের পাহাড় গড়ে ১৩০ রানের বিশাল ব্যবধানে জয় পায় আফগানিস্তান।  

স্কটিশদের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে খেই হারিয়ে ফেলে আফগানরা।  

শুক্রবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আফগানিস্তান।  

আগে ব্যাট করতে নেমে মাত্র ১৩ রানে দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই ও মোহাম্মদ শেহজাদের উইকেট হারায় আফগানরা। হযরতউল্লাহকে ফেরান ইমাদ ওয়াসিম। আর শেহজাদকে ক্যাচ তুলতে বাধ্য করেন শাহিন আফ্রিদি।

১৩ রানে ২ ওপেনারের উইকেট হারানো আফগানিস্তান এরপর দলীয় ৩৩ ও ৩৯ রানে হারায় আসগর আফগান ও রহমতউল্লাহ গুরবাজকে। দলীয় ৬৪ ও ৭৬ রানে ফেরেন করিম জানাত ও নজিবুল্লাহ জাদরান।

দলকে সম্মানজনক স্কোর উপহার দিতে চেষ্টা করে যাচ্ছেন অধিনায়ক মোহাম্মদ নবী। তাকে সঙ্গ দিচ্ছেন গুলবাদিন নাঈব।  

চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছে পাকিস্তান ক্রিকেট দল। নিজেদের প্রথ ম্যাচে বাবর আজমরা ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারায় চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে রীতিমতো উড়িয়ে দেয় পাকিস্তান।  

আরও পড়ুন:


আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের একাদশ এমন হতে পারে

হিন্দুপল্লীতে হামলা হলো, শ্বশুরবাড়ি যাওয়ার সময় হলো না প্রধানমন্ত্রীর: জাফরুল্লাহ

রাজপথ দখলে নেওয়ার তাগিদ ড. কামালের

গণতন্ত্রকে বঙ্গোপসাগরে ফেলে বাকশাল করেছে তারা: ফখরুল

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

;