মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

মিশরের দ্বিতীয় ম্যাচে খেলবেন সালাহ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিশরের দ্বিতীয় ম্যাচে খেলবেন সালাহ

সালাহ ভক্তদের জন্য সুখবর। বিশ্বকাপে মিশরের দ্বিতীয় ম্যাচেই মাঠে নামতে পারবেন ইনজুরির শিকার হওয়া মোহাম্মদ সালাহ।

মিশর ফুটবল সংস্থা এ খবর নিশ্চিত করে।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের খেলোয়ার সের্জিও র‌্যামোস তাকে ইচ্ছে করে ফেরে দেন। এতে কাঁধে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয়েছিল তাকে। সালাহ যাওয়ার পরই খেলার ছন্দ হারিয়ে ফেলে লিভারপুল। ফলে লিভারপুলকে রিয়ালের কাছে হারতে হয় ৩-১ গোলে।

এরপরই গুঞ্জন শুরু হয় সালাহ বিশ্বকাপে খেলতে পারবেন কিনা?‌ কারণ চিকিৎসক তার চোট চেক করে দেখেন ঘারের হাড় ভেঙ্গে গেছে। চিকিৎকরা বলেই দেন খুব দ্রুত মাঠে ফেরা হচ্ছে না মিশরের এ তারকার। অবশ্য সালাহ বলে দেন রাশিয়ার মাঠে দেখা হবে।

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে মিশর ফুটবল সংস্থা জানাল, ১৯ জুন আয়োজক রাশিয়ার বিরুদ্ধে মাঠে নামতে পারবেন মিশরীয় জাদুকর সালাহ।

মিশরের বিশ্বকাপ অভিযান শুরু ১৫ জুন উরুগুয়ের বিরুদ্ধে। ১৯ জুন খেলবে রাশিয়ার বিরুদ্ধে। ২৫ জুন শেষ ম্যাচ সংযুক্ত আরব আমীরাতের বিরুদ্ধে।

লিভারপুলের হয়ে স্বপ্নের ছন্দে ছিলেন সালাহ। করেছেন ৪৪ গোল। তাঁকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছে বিপুল। কিন্তু ২৭ মে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে চোটটাই চিন্তায় ফেলে দিয়েছিল সালাহর ভক্তদের। তবে মিশর ফুটবল দলের ডাক্তার জানিয়েছেন, সম্পূর্ণ চোটমুক্ত হতে ৩ সপ্তাহ লাগবে। অর্থাৎ দ্বিতীয় ম্যাচ থেকেই খেলতে কোনো সমস্যা নেই সালাহর। 

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য