লাল লিপস্টিক দিয়ে ভাইরাল বাঙালি যুবক এবার ইতালির রাস্তায়!
লাল লিপস্টিক দিয়ে ভাইরাল বাঙালি যুবক এবার ইতালির রাস্তায়!

লাল লিপস্টিক দিয়ে ভাইরাল বাঙালি যুবক এবার ইতালির রাস্তায়!

অনলাইন ডেস্ক

ইতালির ফ্লোরেন্সে ফ্যাশন মার্কেটিং এবং কমিউনিকেশনস নিয়ে পড়াশোনা করছেন পুষ্পক সেন। সম্প্রতি তাকে মিলানের রাস্তায় দেখা গেছে কালো রঙের শাড়িতে। সঙ্গে পরেছেন হাই নেকটি শার্টের উপরে ব্লেজার। ট্রিম করা দাড়ি।

চোখে হালফিলের রোদচশমা। কপালে লাল বড় টিপ। এক হাতে ছাতা এবং অন্য হাতে ধরা একটি ব্যাগ। আর এই সাজে তার ছবিগুলো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। খবর আনন্দবাজার পত্রিকার।

তবে এবারই প্রথম নয়, পুষ্পককে এর আগেও বহুবার বাহারি রঙ ও ডিজাইনের শাড়িতে দেখা গেছে। হাইহিল পরে তাকে নাচতে দেখা গেছে। যদিও কাজটা যে সহজ নয় তাও জানিয়েছেন। চোখ সাজিয়েছেন নানা রঙে, গয়না পরেছেন। ফ্যাশনের বিষয়ে আগ্রহ রয়েছে পুষ্পকের। তিনি এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন।  

দ্যবংমুন্ডা নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে পুষ্পকের। সেই অ্যাকাউন্টেই এই ছবি পোস্ট করেছেন তিনি। পুষ্পক জানিয়েছেন, মিলানের রাস্তায় শাড়ি পরে ছবি তোলাটাই তার একমাত্র উদ্দেশ্য ছিল না। শাড়ি পরার মধ্য দিয়ে বাঙালি সংস্কৃতিতে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়াও তার একটা লক্ষ্য।

pushpak sen wearing red lipstic to protest

গত বছরের নভেম্বরেও সংবাদের শিরোনামে এসেছিলেন পুষ্পক। সেবার লিপস্টিক এবং আইলাইনার পরে ছবি পোস্ট করেছিলেন। লিপস্টিক পরার জন্য তার মাকে অপমানিত হতে হয়েছিল। সেই অপমানের জবাব দিতে পুষ্পক নিজেই লিপস্টিক লাগিয়ে আইলাইনার দিয়ে তার মায়ের অপমানকারীদের উদ্দেশে ‘দ্রুত সুস্থ হন’ বার্তা দিয়ে নজর কেড়েছিলেন। এবার মিলানের রাস্তায় শাড়ি পরে হেঁটে ফের নজর কাড়লেন পুষ্পক।

আরও পড়ুন:

করোনা টিকা দেয়ার বয়সসীমা কমিয়ে ৫ বছর করল যুক্তরাষ্ট্র


news24bd.tv/ নকিব