ফেসবুকে লিটনকে নিয়ে 'ব্যবসা', জবাব দিলেন স্ত্রী সঞ্চিতা
ফেসবুকে লিটনকে নিয়ে 'ব্যবসা', জবাব দিলেন স্ত্রী সঞ্চিতা

ফেসবুকে লিটনকে নিয়ে 'ব্যবসা', জবাব দিলেন স্ত্রী সঞ্চিতা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসকে নিয়ে ফেসবুকে সমালোচনার অন্ত নেই। বিশেষত গত কয়েক ম্যাচে ব্যাটে রান নেই লিটনের। এ সুযোগে তাকে নিয়ে নির্মম রসিকতা শুরু করে  কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা।

আর এতেই ক্ষিপ্ত হয়েছেন লিটনের স্ত্রী সঞ্চিতা দাস।

ফেসবুকে নিজেদের পেজে বই বিক্রয়ের একটি পেজ ঘোষণা দেয়, আজকে (শুক্রবার) লিটন দাস যত রান করবে প্রকাশনী থেকে তত পারসেন্ট ছাড়। শিক্ষাবিষয়ক একটি পেজ ঘোষণা দিয়েছে, আজকে লিটন দাস যত রান করবে আমাদের প্রতিষ্ঠানের কোর্সে তত পার্সেন্ট ছাড়! খেলা শুরুর আগে পেজটি পোস্ট দেয়, কিছুক্ষণের মধ্যেই মাঠে নামছে লিটন কুমার দাস।   আমাদের সকল কোর্সে ডিস্কাউন্ট পেতে আপনি প্রস্তুত তো? 

news24bd.tv

এই তালিকায় রয়েছে পোশাক, খাবার, বই, ইলেকট্রনিক পণ্যসহ দৈনন্দিন জিনিসপত্র। ডিসকাউন্টের এই অফারকে বলা হচ্ছে ‘লিটন অফার’।

লিটন দাসের মাঠের পারফরম্যান্স নিয়ে এমন বিজ্ঞাপনী প্রচারণায় মনঃক্ষুণ্ণ হয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। শুক্রবার রাতে ফেসবুকে ক্ষোভ উগড়ে দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।  

news24bd.tv

সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হল, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মিম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতিমধ্যেই এটিতে অভ্যস্ত।   কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্টু এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জার ব্যাপার এটা!!!’

Liton Das with his wife Sanchita

প্রসঙ্গত, বিশ্বকাপে ব্যর্থতায় মোড়ানো লিটনের ইনিংসগুলো নিয়ে তুমুল সমালোচনা হয়েছে। এর মধ্যে শ্রীলংকার ম্যাচে লিটন দুটি গুরুত্বপূর্ণ ক্যাচ মিস নিয়েই সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে। বাংলাদেশের দর্শকরা মনে করেন ওই দুটি ক্যাচ মিস করেই মূলত বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে যায়। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারলেও ৪৪ রানের চমৎকার এক ইনিংস খেলেন লিটন দাস।

আরও পড়ুন:

কাঠগড়ায় বিশেষ সময়ে মুশফিকের 'স্কুপ' খেলার প্রবণতা!


news24bd.tv/ নকিব