পুনীত রাজকুমারের মৃত্যুতে একজনের আত্মহত্যা, হৃদরোগে আরও ২ জনের মৃত্যু
পুনীত রাজকুমারের মৃত্যুতে একজনের আত্মহত্যা, হৃদরোগে আরও ২ জনের মৃত্যু

পুনীত রাজকুমারের মৃত্যুতে একজনের আত্মহত্যা, হৃদরোগে আরও ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

মাত্র ৪৬ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার মৃত্যুবরণ করেন ভারতের দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেতা পুনিত রাজকুমার। এই মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে ভারতের বিনোদনজগতে। কিন্তু এই মৃত্যুর সঙ্গে সঙ্গে ভারতে চলে গেল আরও তিন প্রাণ। খবর আনন্দবাজার পত্রিকার।

শনিবার বেঙ্গালুরুতে যখন কন্নড় চলচ্চিত্র জগতের সুপারস্টার পুনীতের শেষকৃত্যের প্রস্তুতি চলছে, তখন জানা গেল পুনীতের মৃত্যুর পরে আত্মঘাতী হয়েছেন তার এক ভক্ত অনুরাগী। আরও দুজন তার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

প্রতিবেদনে জানা যায়, পুনীতের মৃত্যুশোক সহ্য করতে না পেরে মারুরু গ্রামের বাসিন্দা ৩০ বছর বয়সি এক ব্যক্তি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান। টেলিভিশনে প্রিয় অভিনেতার অসুস্থতার খবর পেয়ে কান্না ভেঙে পড়েছিলেন তিনি। পরে পুনীতের মৃত্যুর খবর শোনার সঙ্গে সঙ্গে নিজেও হৃদরোগে আক্রান্ত হন।

Puneeth Rajkumar

একই ভাবে মৃত্যু হয় শিনডোলি গ্রামের এক বাসিন্দারও। টেলিভিশনে পুনীতের মৃত্যুর খবর পাওয়ার পরে কান্নাকাটি করতে করতে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। রাত ১১টা নাগাদ হৃদ্‌রোগে মৃত্যু হয় তাঁরও।

অন্যজন পুনীতের মৃত্যুর খবর পেয়ে নিজের হাত কেটে বসেন। পরে তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বলে জানায় তার পরিবার ও পুলিশ। এর আগে বাড়িতে পুনীতের ছবি টাঙিয়ে ফুল দিয়ে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছিলেন সেই ব্যক্তি।  

এছাড়া আরও এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানায় প্রতিবেদন। পুনীতের মৃত্যুর খবর পেয়ে তিনি নিজের অটোয় সজোরে হাত ঠুকে নিজেকে আঘাত করেন। বর্তমানে এক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে পেশায় অটোচালক এই ব্যক্তির। পুনীতকে শ্রদ্ধা জানাতে এই কাণ্ড ঘটান বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, জিমে শরীরচর্চা করতে গিয়ে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সুপারস্টার পুনীত রাজকুমার। এরপর স্থানীয় সময় দুপুর ১২টার দিকে তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মৃত্যুবরণ করেন এই অভিনেতা।

আরও পড়ুন:

কাজের ব্যস্ততায় বিয়ের সময় নেই নুসরাতের


news24bd.tv/ নকিব