এদেশে কেউ সংখালঘু নয়, সবাই সংখ্যাগুরু: তথ্যমন্ত্রী
এদেশে কেউ সংখালঘু নয়, সবাই সংখ্যাগুরু: তথ্যমন্ত্রী

এদেশে কেউ সংখালঘু নয়, সবাই সংখ্যাগুরু: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রতিনিয়তই ষড়যন্ত্রে লিপ্ত। সাম্প্রতিক ঘটনাপ্রবাহ তাদেরই ষড়যন্ত্রের ফসল।  

তিনি বলেন, এদেশে কেউ সংখালঘু নয়, সবাই সংখ্যাগুরু। বাংলাদেশে যারা সাম্প্রদায়িক রাজনীতি করে এবং সমাজের মধ্যে বিভেদ সৃষ্টি করে ভোট আদায় করার চেষ্টা করে সেই চক্র অর্থাৎ বিএনপি-জামায়াত চক্র এ ঘটনা ঘটিয়েছে এবং সেগুলো ধীরে ধীরে দিবালোকের মত স্পষ্ট হচ্ছে।

আজ দুপুরে দিনাজপুর জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।  

তথ্যমন্ত্রী বলেন, আমরা শুরু থেকেই তাদের ষড়যন্ত্রের কথা বলেছিলাম। আজকে তদন্তে দেখা যাচ্ছে কীভাবে নোয়াখালীতে বরকত উল্লাহ বুলু ইন্ধন দিয়েছে, ইকবালকে কারা ইন্ধন দিয়েছে সবগুলো ধীরে ধীরে বের হচ্ছে।  

তিনি বলেন, আমাদের দল তাৎক্ষণিকভাবে সারাদেশে নির্দেশনা দিয়েছিল দলের নেতাকর্মীরা যাতে সংখ্যালঘু সম্প্রদায়ের পাশে থাকে এবং আমাদের দল দাঁড়িয়েছিল। একই সঙ্গে সরকার তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছিল। এ পর্যন্ত ১২৯টি মামলা হয়েছে, গ্রেফতার হয়েছে ১২শর বেশি আসামি। সরকারের পক্ষ থেকে যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে সেটি সর্বমহলে প্রশংসিত হচ্ছে। আমাদের দেশের কূটনীতিকরাও এর প্রশংসা করেছেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি জনগণের শক্তিতে বিশ্বাস করে না, তারা ষড়যন্ত্রের শক্তি আর বন্দুকের শক্তিতে বিশ্বাস করে। সেজন্যই তারা নির্বাচনে অংশগ্রহণ না করার কথা বলে। সেজন্যই অতীতে তারা নির্বাচন প্রতিহত করার চেষ্টা করেছিল।  

আরও পড়ুন:

পায়ের নিচে মাটি থাকলে বিএনপি রাজপথে নামতো: কাদের

টানা ৩ ম্যাচ হেরেও যেভাবে সেমিফাইনাল খেলতে পারে বাংলাদেশ!

পাটুরিয়ায় ফেরি উদ্ধারে হামজার সঙ্গে যোগ হল রুস্তম

তামিমের সামনেই বলছি এমন অনুষ্ঠান ওর জন্য ঝুঁকিপূর্ণ: মাশরাফি


জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারের সভাপতিত্বে সভায় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

news24bd.tv নাজিম