পোস্টের প্রতি গালির জন্য ১১ টাকা করে পাই : নুসরাত ফারিয়া
পোস্টের প্রতি গালির জন্য ১১ টাকা করে পাই : নুসরাত ফারিয়া

পোস্টের প্রতি গালির জন্য ১১ টাকা করে পাই : নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সৌন্দর্য আর অভিনয় দিয়ে হৃদয় কেড়েছেন লাখো ভক্তদের। ঢালিউডের পাশাপাশি ওপার বাংলাতেও অভিনয় করে যাচ্ছেন নুসরাত। এপার বাংলা-ওপার বাংলা মিলে বেশ কয়েকটি আলোচিত ছবিও উপহার দিয়েছেন তিনি।

শুধু অভিনয়েই নয়, উপস্থাপনাও বেশ পারদর্শী নুসরাত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় বাংলাদেশের আলোচিত এই নায়িকা। সেখানেই মুলত তিনি  নিজের সিনেমা, অভিনয় ও গানের খবর নিয়ে ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট দেন তিনি। কিন্তু সেখানে মাঝে মধ্যেই তাকে সমালোচনা শিকার হতে হয়। তার ছবির নিচে অনেক নেতিবাচক মন্তব্যও জমা পড়ে। এমনকি গালাগাল করতে দেখা যায় নুসরাতের ছবির মন্তব্যের ঘরে।  

news24bd.tv

যদি তিনি এসবের পিছে সময় ব্যয় করার মত মানুষ না। কিন্তু তিনি নেটিজেনদের এমন  আক্রমণ নিয়ে এবার জানালেন, যারা তার পোস্ট গালি দেন সেই প্রতি গালির জন্য ১১ টাকা করে পায় আমি।  

শুক্রবার রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান ফারিয়া।  

সবশেষে সাংবাদিকরা ফারিয়ার কাছে জানতে চান - সোশ্যাল মিডিয়ায় গালগাল বা নেতিবাচক সব মন্তব্য নিয়ে কোনো বক্তব্য আছে কি না।

news24bd.tv

জবাবে হেসে এ নায়িকা বলেন, যারা আমাকে ভালোভাসেন তাদের জন্য ভালোভাসা, আর যারা আমার হেটার্স, আমাকে গালি দেন তারা আমাকে গালি দিতে থাকুন। তাদের প্রতি গালির পেছনে আমি ১১ টাকা করে পাই।

news24bd.tv/আলী