পরকীয়া : একই ঘরে বউ-শাশুড়ি ও যুবকের লাশ!
পরকীয়া : একই ঘরে বউ-শাশুড়ি ও যুবকের লাশ!

পরকীয়া : একই ঘরে বউ-শাশুড়ি ও যুবকের লাশ!

অনলাইন ডেস্ক

একই ঘর থেকে বউ-শাশুড়িসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। টাঙ্গাইলের ঘাটাইলে এই ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় এক শিশুকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে।

আজ শনিবার সকালে উপজেলার খামারপাড়ায় প্রবাসী জয়নুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে।

টাঙ্গাইলের ঘাটাইলের খামারপাড়ার বাড়ির নিহতরা হলো জয়নুদ্দিনের স্ত্রী সুমি আক্তার, মা জামেলা বেগম। অন্যজন শাহজালাল ইসলাম সোহাগ নামের এক যুবক। গুরুতর আহত সুমির ৫ বছরের সন্তান শাফি। তার অবস্থাও আশঙ্কাজনক।

স্থানীয়রা সূত্রে ঝানা যায়, প্রায় ৬ মাস আগে সোহাগ নামের এক ছেলের সাথে সম্পর্কে জড়ায় সুমি। সেই প্রেমের টানে দুজন ঘরও ছাড়ে। তবে স্বামী জয়নুদ্দিন বিদেশ থেকে ফিরে আবারও সুমিকে বুঝিয়ে বাড়ি নিয়ে আসেন। এরপর আবার সৌদি চলে যান জয়নুদ্দিন। জয়নুদ্দিনের ভাই, জয়নালও সৌদি প্রবাসী। সকালে জয়নালের স্ত্রী শ্বাশুড়িকে ডাকতে গেলে, ঘরের দরজা বন্ধ দেখেন। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে আশপাশের লোকজনকে ডাকেন।

আরও পড়ুন:

নিজের দুই ভাইয়ের বিরুদ্ধে বোনকে ধর্ষণের অভিযোগ!

আদালতে আবেদন করে সব রকমের বাজি নিষিদ্ধ করা হলো!

কাঠগড়ায় বিশেষ সময়ে মুশফিকের 'স্কুপ' খেলার প্রবণতা!

এরইমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। পুলিশ বলছে, নিহত সবার শরীরেই আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশে পাওয়া গেছে ছুরি আর হাতুড়ি। টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মো: কাউসার জানিয়েছেন, এই মৃত্যু রহস্য উদঘাটনে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত 

;