ঝালকাঠি জেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
ঝালকাঠি জেলা ছাত্রলীগের  ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

ঝালকাঠি জেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

ঝালকাঠি জেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আবদুল্লাহ আল মাসুদ মধুকে সভাপতি ও মো. পারভেজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া ১২ জন সহ-সভাপতি রয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক আছেন আটজন।

শনিবার রাতে কমিটি ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেছেন নবনির্বাচিত কমিটির সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু ও সাধারণ সম্পাদক মো. পারভেজ।

এদিন সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর করা কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

পঙ্কজ কুমার দে, সোহাগ খান সরওয়ার, শেখ সজি, উজ্জল মজুমদার, নাদিম মাহমুদ, মেহেদী হাসান অনিম, রুহুল আমিন, তরিকুল ইসলাম তারেক, রুবেল সিকদার, মো. রেজাউল করিম, আলী ইমাম খান অনু ও জুলফিকার আলী রনিকে সহ-সভাপতি করা হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন-আতিকুল ইসলাম হৃদয়, রইস আহম্মদ অন্তু, অভিজিৎ শাহ শান্ত, তওহিদুল ইসলাম, শুভাশীষ সেন গুপ্ত, রেদয়ন মুবিন রিথন, আলফি শাহরুন শুভ ও আতাউর রহমান খান মাইনুল।

আরও পড়ুন:

পায়ের নিচে মাটি থাকলে বিএনপি রাজপথে নামতো: কাদের

টানা ৩ ম্যাচ হেরেও যেভাবে সেমিফাইনাল খেলতে পারে বাংলাদেশ!

পাটুরিয়ায় ফেরি উদ্ধারে হামজার সঙ্গে যোগ হল রুস্তম

তামিমের সামনেই বলছি এমন অনুষ্ঠান ওর জন্য ঝুঁকিপূর্ণ: মাশরাফি


 

সাংগঠনিক সম্পাদকরা হলেন-তাজবী তরিকুল মুছা, মিজানুর রহমান আপন, আসাদুজ্জামান সৌরভ, নয়ন চন্দ্র বাড়ৈ, মো মুহিদুল ইসলাম মিশুক, কাজী সাজিদুল ইসলাম ও চৌধুরী সোহান আহমেদ সাদ্দাম।

news24bd.tv/আলী