শরীয়তপু‌রের ট্রাক উ‌ল্টে নিহত ৩

পারিশ্রমিকের ধান নিয়ে বাড়ি ফেরার পথে উল্টে যায় ট্রাকটি, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ শ্রমিকের।

শরীয়তপু‌রের ট্রাক উ‌ল্টে নিহত ৩

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি

শরীয়তপুরের সদর উপ‌জেলার আটং সড়‌কে ধানবোঝাই এক‌টি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলেই তিন শ্র‌মিকের মৃত্যু হ‌য়ে‌ছে। শ‌নিবার দিবাগত রাত সা‌ড়ে ১১ টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। এ সময় ওই ট্রা‌কে থাকা অা‌রো নয় শ্র‌মিক অাহত হ‌য়ে‌ছেন।

নিহত‌রা হলেন রহমত, নাইমুল ও ইদ্রিস।

সক‌লের বাড়ি সাতক্ষীরা জেলায় ব‌লে জা‌নি‌য়ে‌ছে ফায়ার সার্ভিস। এই ঘটনায় হতাহতদের রাত ২টায় উদ্ধার করে পু‌লিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক নিয়াজ আহম্মেদ জানান, সাতক্ষীরা জেলা থেকে শরীয়তপুরের আচুড়া এলাকায় ধান কাটতে আসা ১২জন শ্রমিক তাদের পারিশ্রমিকের ২০০ বস্তা ধান নিয়ে এক‌টি ট্রাকে করে নিজ জেলায় ফিরছিলেন। আচুড়া নামক এলাকা থেকে যাত্রা শুরু ক‌রে দুই কি‌লো‌মিটার দূ‌রে আটং এলাকায় পৌঁছানোর পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালের ভিতর পড়ে যায়।

প‌রে স্থানীয়রা খবর দি‌লে শরীয়তপুর ফায়ার সার্ভিসের একটি ইউ‌নিট ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচে চাপা পড়া নয় শ্রমিককে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে গুরুতর অাহত তিন শ্র‌মিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হ‌য়ে‌ছে। বা‌কি‌দের শরীয়তপুর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

সম্পর্কিত খবর