১০ হাজার টাকা মুচলেকায় নাসিরের স্ত্রী তামিম ও শাশুড়িকে জামিন

১০ হাজার টাকা মুচলেকায় নাসিরের স্ত্রী তামিম ও শাশুড়িকে জামিন

Other

তালাক ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মীসহ তিনজনকে ১০ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন আদালত। রোববার সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে এ আদেশ দেন আদালত।

গত ৩০ সেপ্টেম্বর পিবিআই ক্রিকেটার নাসির, তামিমার বিয়ে বৈধ নয় বলে প্রতিবেদন দেয়। পরে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চেয়ে তামিমার প্রথম স্বামী রাকিবের করা আবেদনে তাদের ৩১ অক্টোবর হাজির হতে নির্দেশ দেন আদালত।

এরই প্রেক্ষিতে সকালে সাড়ে দশটায় আদারতে হাজির হন ক্রিকেটার নাসির, তার স্ত্রী তামিমা ও তার মা। একইসাথে তারা আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি নিয়ে ১০ হাজার টাকা মুচলেকায় নাসিরের স্ত্রী তামিম ও শাশুড়ীকে জামিন দেন আদালত। আদেশের পর প্রতিক্রিয়া জানান নাসির।  

মামলার বাদী ও তামিমার প্রথম স্বামী রাকিব হাসানের আইনজীবী ইশরাত তাদের জামিনের বিরোধিতা করে বলেন, পিবিআই যে প্রতিবেদন দিয়েছে তাতে সত্য তথ্য উঠে এসেছে।

তবে, নাসিরের আইনজীবী জানান, ২০১৬ সালে তামিমার তালাক হয়। ফলে নাসিরের সাথে বৈধ ভাবেই তার বিয়ে হয়েছে।

এর আগে পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনে বলা হয়, রাকিবকে তালাক দেননি তামিমা। আইনগতভাবে রাকিব তালাকের কোনো নোটিশও পাননি। তামিমা উল্টো জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেওয়ার ফলে তামিমা তাম্মী এখনো রাকিবের স্ত্রী হিসেবে বহাল রয়েছেন। দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অবৈধ।

আরও পড়ুন: 


কোহলিকে হারিয়ে দিশেহারা ভারত

চাপে ভারত

সেই মিশেলের হাতেই ধরা রাহুল

টিকে থাকার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে ভারত


news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর

;