ধারালো অস্ত্র দিয়ে প্রেমিককে কুপিয়েছে সাবেক প্রেমিকা
ধারালো অস্ত্র দিয়ে প্রেমিককে কুপিয়েছে সাবেক প্রেমিকা

ধারালো অস্ত্র দিয়ে প্রেমিককে কুপিয়েছে সাবেক প্রেমিকা

অনলাইন ডেস্ক

প্রেমিক সাগর খলিফা (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার সাবেক প্রেমিকার বিরুদ্ধে। গতকাল ঘটনাটি ঘটেছে পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া দক্ষিণ নামাজপুর এলাকায়।  

জানা গেছে, আহত সাগর পিরোজপুর মঠবাড়িয়া উপজেলার সাফা ফুলঝুড়ি এলাকার আবদুল আজিজ খলিফার ছেলে। আহত সাগরকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।  

তথ্যসূত্রে জানা যায়, কয়েক বছর আগে থেকে পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ নামাজপুর এলাকার আলী আকবরের মেয়ে নুসরাত ফারিয়ার  সঙ্গে সাগর খলিফার পরিচয় হয়। একপর্যায়ে সম্পর্ক প্রেমে গড়ায়। প্রেমের সূত্র ধরে ফারিয়া তার ভাইকে বিদেশ পাঠানোর কথা বলে সাগরের কাছ থেকে ২০ লক্ষাধিক টাকা ধার নেয়। নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ না করায় তাদের সম্পর্কের অবনতি হয়। একপর্যায়ে টাকা নিয়ে মামলা হয়। পরে বিষয়টি মীমাংসা হয়। এরপর নুসরাত আবার সাগরের সঙ্গে যোগাযোগ করতে চাইলে তাতে সাড়া দেয়নি সাগর। এতে ক্ষিপ্ত হয়ে নুসরাত তার আত্মীয়-স্বজন নিয়ে সাগরকে কুপিয়ে জখম করে। সাগর খলিফা জানান, নুসরাতের এলাকায় থাকা তাদের নিজেদের জমি দেখে ফেরার সময় মোটরসাইকেলের গতি রোধ করে নুসরাত তার সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।  

আরও পড়ুন: 


রাজধানীতে দুই বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ

কোহলিকে হারিয়ে দিশেহারা ভারত


এদিকে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ রকম একটি খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু আহতদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।   

news24bd.tv রিমু  

;