গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন
Breaking News
গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন
রায়হান সভাপতি, শামীম সম্পাদক নির্বাচিত

গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন

Other

১৯৭২ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান এবং সাধারণ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোর টিভি ও দৈনিক জনকণ্ঠ প্রত্রিকার রাজবাড়ী সংবাদদাতা শফিকুল ইসলাম শামীম নির্বাচিত হয়েছেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও প্রেসক্লাবের নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান আজিজুল হক খান মামুন প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।  

কমিটির অন্যান্যের মধ্যে সহ-সভাপতি পদে মো. আবুল হোসেন (ভোরের পাতা) ও শেখ রাজীব (দৈনিক সংবাদ) এবং সহ সাধারণ সম্পাদক পদে উদয় দাস (আলোকিত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।  

কার্যকরী কমিটির সদস্যরা হলেন আসজাদ হোসেন আজু (সমকাল),শামীম শেখ (যুগান্তর-গোয়ালন্দ প্রতিনিধি),গনেশ পাল (কালের কন্ঠ), হেলাল মাহমুদ (যুগান্তর -রাজবাড়ী প্রতিনিধি)  নজরুল ইসলাম (ইনকিলাব),কুদ্দুস উল আলম (যায়যায়দিন), আক্তাউজ্জামান মৃধা (ইত্তেফাক)।  

কমিটি ঘোষণাকালে ট্রাইব্যুনালের অপর সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, এ্যাডঃ এবিএম ছাত্তার,প্রেসক্লাবের বর্তমান সভাপতি আসজাদ হোসেন আজু,সাধারণ সম্পাদক শামীম শেখ সহ ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/ কামরুল