মিরপুরের উইকেট ছিল বিশ্বের জঘন্যতম: জাম্পা
মিরপুরের উইকেট ছিল বিশ্বের জঘন্যতম: জাম্পা

মিরপুরের উইকেট ছিল বিশ্বের জঘন্যতম: জাম্পা

অনলাইন ডেস্ক

মিরপুরের উইকেট নিয়ে সরাসরি সমালোচনা করলেন অস্ট্রেলীয় স্পিনার অ্যাডাম জাম্পা। পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে মিরপুরের উইকেটকে বিশ্বের জঘন্যতম উইকেটের একটি বলে মন্তব্য করেছেন তিনি।  

বিশ্বকাপের আগের বাংলাদেশ সফর নিয়ে কথা বলেছেন অজি স্পিনার অ্যাডাম জাম্পা। জাম্পা বলেন, 'সেই সিরিজে ঢাকার উইকেট ছিল বিশ্বের জঘন্যতম আন্তর্জাতিক উইকেটগুলোর একটি।

যা পুরোপুরি আমাদের বিপক্ষে ছিল। আমার মনে হয় না দুবাইয়ের উইকেট এতটা খারাপ হবে। '

আগামী বৃহস্পতিবার সুপার টুয়েলভের ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। সেমিতে যেতে বড় জয়ের বিকল্প নেই দলটির, কেননা ইংল্যান্ডের বিপক্ষে ভরাডুবির ফলে রান রেট নিয়েও শঙ্কায় অজিরা।  

এই ম্যাচ নিয়ে জাম্পা বলেন, 'আমরা জানি যে, আমরা চাপে আছি। কারণ আমাদের রান রেট তুলনামূলকভাবে কম। পরের দুটি ম্যাচ তাই আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। বিশেষ করে ঠিক পরের ম্যাচটাই। আমরা বেশ মনোযোগ দিয়েই বাংলাদেশের বিপক্ষের ম্যাচটি খেলতে নামব। '

প্রসঙ্গত, বিশ্বকাপের আগে মিরপুর শেরে বাংলায় টানা দুই সিরিজ জিতেছে বাংলাদেশ, যার একটির প্রতিপক্ষ ছিল অস্ট্রেলিয়া। সেই সিরিজে দলের সঙ্গে এসেছিলেন জাম্পাও। মিরপুরের মন্থর উইকেটে বাংলাদেশের বিপক্ষে হারলেও বিশ্বকাপে বাংলাদেশকে বড় ব্যবধানে হারানোর বিষয়ে আশাবাদী জাম্পা।

আরও পড়ুন:

ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগে মেঘদল ব্যান্ডের বিরুদ্ধে মামলা


news24bd.tv/ নকিব

;