এবারের ফল আরও বেশি মিঠা হবে : অমি
এবারের ফল আরও বেশি মিঠা হবে :  অমি

এবারের ফল আরও বেশি মিঠা হবে : অমি

অনলাইন ডেস্ক

বহুল আলোচত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’এর সিজন-৪ আসছে। সিজন ফোর আসার বিষয়টি নিশ্চিত করেছে নির্মাতা কাজল আরেফিন অমি।

তিনি জানালেন, ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে এটা নিশ্চিত করলাম। সব কিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব।

তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। তবে আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।

ব্যাচেলর পয়েন্ট নিয়ে আলোচিত এই নির্মাতা আরও বলেন, দর্শকের জন্য আমরা সবসময়ই কিছু ব্যতিক্রম টাচ্ দিতে চেষ্টা করি, সেই জায়গা থেকেই ‘ব্যাচেলর পয়েন্ট' নিয়ে যখন যেটা করি, সেটা একটু ভিন্নতা রেখেই করি। কারণ নাটকটি দেখার চাহিদা অনেক বেড়েছে। এতোটুকু বলতে পারি, গল্প, স্ক্রিপ্ট, চরিত্র, লোকেশন সব মিলিয়ে এবারের সিজন দারুণ হতে যাচ্ছে।

নতুন সিজন নিয়ে আরেফিন অমি বলেন, সব কিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।   আমি দর্শকদের বলব আরও কিছুদিন কষ্ট করে অপেক্ষা করতে। অপেক্ষার ফল মিঠা হয়। এবারের ফল আরও বেশি মিঠা হবে।

উল্লেখ্য, এটি রচনা ও পরিচালনা করেছেন অমি। এর আগের সিজনগুলোতে বিভিন্ন চরিত্রে অভিনয় দেখা গেছে তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, ফারিয়া শাহরিন, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা অ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা ও শিমুল প্রমুখ।

news24bd.tv/আলী

;