পরিত্যক্ত বরফ কলে ৭ম শ্রেণির ছাত্রীকে রাতভর ধর্ষণ
পরিত্যক্ত বরফ কলে ৭ম শ্রেণির ছাত্রীকে রাতভর ধর্ষণ

পরিত্যক্ত বরফ কলে ৭ম শ্রেণির ছাত্রীকে রাতভর ধর্ষণ

অনলাইন ডেস্ক

খুলনায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২) তুলে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১ নভেম্বর) বিষয়টি জানাজানি হয়।

পুলিশ অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

চয়ন পশ্চিম রূপসা ঘাট এলাকার গোলাম মোস্তফা ব্যাপারীর ছেলে।

ভুক্তভোগীর বড় বোন বলেন, শনিবার সন্ধ্যায় আমি ও আমার ছোট বোন রূপসা মার্কেটে যাই বাজার করতে। তাকে মার্কেটে রেখে পাশে বাস স্ট্যান্ডে একটি জরুরি কাজে যাই আমি। পরে এসে তাকে খুঁজে পাইনি। বিষয়টি পরিবারে জানালে তারা খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে থানায় অভিযোগ করি।

আরও পড়ুন:


নিউজিল্যান্ডকে মেরে তক্তা বানাতে চেয়েছিল ভারত: শোয়েব

প্রধানমন্ত্রীর জলবায়ু সম্মেলনে যাওয়া স্ববিরোধী: রিজভী

ভারতের সেমিফাইনালে ওঠা হবে অলৌকিক: আফ্রিদি

প্রায় ১২ ওভার কোন বাউন্ডারি ছিল না ভারতের!


তিনি বলেন, ঘটনার পরদিন সকালে জানতে পারি আমার বোনকে নতুন বাজারে পরিত্যক্ত একটি বরফ কলে আটকে রেখে রাতভর শারিরীক ও যৌন নির্যাতন করা হয়েছে। সকালে অভিযুক্তের বাড়িতে গিয়ে তার পিতা মোস্তফা ও ভাইদের কাছে কাকুতি মিনতি করে ছোট বোনকে ফিরিয়ে নিয়ে আসি। চয়ন তার পিতা, ভাই ও পরিবারের সামনেই আমাদের মারধর করে। আমরা কিছু না বলে বোনকে নিয়ে আসি এবং পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আমরা আসামিকে গ্রেফতারের চেষ্টা করছি।

রূপসা ঢাকা ম্যাচ ফ্যাক্টরী হাই স্কুলের সভাপতি অ্যাডভোকেট ফারুক হোসেন বলেন, মেয়েটির স্কুলে আসা যাওয়ার পথে ছেলেটি প্রায়ই বিরক্ত করতো। এ নিয়ে তার পরিবার ভয়ে থাকতো। ঘটনার দিন ওই মেয়েকে একা পেয়ে চয়ন জোর করে তুলে নিয়ে যায়।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর