প্রশাসনকে পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতির হুমকি, বক্তব্য ভাইরাল
প্রশাসনকে পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতির হুমকি, বক্তব্য ভাইরাল

প্রশাসনকে পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতির হুমকি, বক্তব্য ভাইরাল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের দলীয় সরকার, সেই দলের আমি জেলা সভাপতি। আমার কথা শুনবেন না, শুনবেন খুনিদের কথা? সেটা শোনা যাবে না- আজ বিকেলে আওয়ামী লীগের এক সমাবেশে এমন বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল।

বক্তব্যের এক পর্যায়ে প্রশাসনকে দেখিয়ে দেওয়ারও হুমকি দেন তিনি।  

পিরোজপুরের নাজিরপুরে আওয়ামী লীগের একটি সমাবেশে প্রশাসনকে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল।

উপজেলার স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি (আউয়াল) নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), থানার ওসি ও সহকারী কমিশনারের (ভূমি) উদ্দেশে হুমকি দিয়ে বলেন, কার বাসায় যান, কখন যান, কিসের জন্য যান, কি নির্দেশনা চান? কেউ ঠেকাতে পারবে না। আর যদি ঠেকাতে চান, থাকেন সময় কালে কথা বলবে।

তিনি আরও বলেন, আপনাদের যারা গুরু তারা কিন্তু আমাকে স্যার বলে। আমি ডকুমেন্ট তৈরি করে ফেলেছি। আপনারা কে কোথায় কি বলেন, কার নামে কাজ নিয়েছেন। কে কাজ তৈরি করে, আমি জানি। সব রেকর্ড কাগজ-কলমে কথা বলবে। যদি কাজ শুরু হয় আপনি এগোতে পারবেন না।

ওই বক্তব্যে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সোমবার (১ নভেম্বর) উপজেলার বিভিন্ন দপ্তরে তার ওই বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় উঠে।

এ সময় তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে উপস্থিত জনতাকে ধর্মীয় প্রতিজ্ঞা করিয়ে বলেন, আপনারা নৌকার পক্ষে কাজ করবেন ও ভোট দিবেন।


আরও পড়ুন:

আমাদের টিকার অভাব হবে না: স্বাস্থ্যমন্ত্রী

নিউজিল্যান্ডকে মেরে তক্তা বানাতে চেয়েছিল ভারত: শোয়েব

প্রধানমন্ত্রীর জলবায়ু সম্মেলনে যাওয়া স্ববিরোধী: রিজভী

ভারতের সেমিফাইনালে ওঠা হবে অলৌকিক: আফ্রিদি


উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সমাবেশে নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, মঠবাড়িয়া পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদাউস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর উপজেলার দীর্ঘা, শাঁখারীকাঠী ও শ্রীরামকাঠী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

news24bd.tv নাজিম

;