আওয়ামী লীগ নেতার দাঁত ভাঙ্গলো আরেক নেতা!
আওয়ামী লীগ নেতার দাঁত ভাঙ্গলো আরেক নেতা!

আওয়ামী লীগ নেতার দাঁত ভাঙ্গলো আরেক নেতা!

অনলাইন ডেস্ক

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগের এক নেতাকে মারধর করে তার দাঁত ভেঙে ফেলার অভিযোগ উঠেছে আরেক আ.লীগ নেতার বিরুদ্ধে।  

তুজারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম ও তার অনুসারীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে বলে অভিযোগ।

ভাঙ্গা উপজেলা কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মঈনুদ্দিন আহম্মেদ সেতু গণমাধ্যমকে জানান, আকরামুজ্জামান রাজার মুখে জোড়ে আঘাত লাগার কারণে তার একটি দাঁত ভেঙে গেছে। মুখের ভেতরে একাধিক সেলাই দিতে হয়েছে।

আহত আকরামুজ্জামান রাজা গণমাধ্যমকে বলেন, ‌‘তুজারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম ইউপি নির্বাচনে তুজারপুর থেকে চেয়ারম্যান পদে নমিনেশন চেয়েছিলেন। কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তে তাকে না দিয়ে হাবিব নামের একজনকে নমিনেশন দেওয়া হয়েছে। এরপর থেকেই আসলাম আমার ওপর ক্ষিপ্ত ছিল। এরই জের ধরে সোমবার দুপুরে উপজেলার সামনে অবস্থিত আওয়ামী লীগের অফিসে আমি গেলেই পূর্বপরিকল্পিতভাবে আসলাম ও তার অনুসারীরা আমার ওপর অতর্কিত হামলা চালায়। ’

আরও পড়ুন:

ঘুষ নিয়ে চশমা ফিরিয়ে দিল বানর, ভিডিও ভাইরাল

প্রাণ গেল ভাই-বোনসহ একই পরিবারের চার শিশুর!

জান্নাতে যাওয়ার সহজ নেক আমল 


অভিযুক্ত আসলাম গণমাধ্যমকে বলেন, ‌‘সকালে আমি তুজারপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিব ভাইকে সঙ্গে নিয়ে উপজেলায় নমিনেশন ফরম জমা দিতে আসি। সবাই যখন আওয়ামী লীগ অফিসে বসা তখন আমাকে উদ্দেশ্য করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা খারাপ মন্তব্য করেন। এত করে স্থানীয় নেতাকর্মীরা উত্তেজিত হয়ে তার ওপর হামলা চালান। ’

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিকাশ চন্দ্র গণমাধ্যমকে বলেন, এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ জমা পড়েনি। পরবর্তীতে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/আলী

;