কোহলির দশ বছর আগের টুইট ভাইরাল

কোহলির দশ বছর আগের টুইট ভাইরাল

কোহলির দশ বছর আগের টুইট ভাইরাল

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফেভারিট হয়েই সংযুক্ত আরব আমিরাতে পা রেখেছিল ভারত। তবে পাকিস্তান আর নিউজিল্যান্ডের কাছে টানা দুই হারে রীতিমতো দলটির সেমিফাইনালে ওঠাই পড়ে গেছে শঙ্কায়।

প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে এবং নিউ জিল্যান্ডের কাছে ৮ উইকেটের বড় পরাজয়ে পয়েন্ট তালিকায় এখন পর্যন্ত ভারতের অর্জন শূন্য!

হট ফেভারিটদের এমন গো-হারা মেনে নিতে পারছেন না ভারতীয়রা। আর তাই দিন-রাত সমালোচনার বাণে বিদ্ধ হচ্ছেন কোহলিবাহিনী।

এমন পরিস্থিতিতে বিরাট কোহলির বছর দশেক আগের করা একটি টুইট ভাইরাল হয়েছে।

২০১১ সালের ২৩ জানুয়ারি রাত ১০.৪১ মিনিটে একটি টুইট করেছিলেন বিরাট। লিখেছিলেন, ‘হেরে গিয়ে খুব মন খারাপ লাগছে। এ বার বাড়ি যাচ্ছি’।  

news24bd.tv

সেই টুইট তুলে ধরেই নেটমাধ্যমে বলা হচ্ছে যে, এ বার সত্যিই কোহলিদের বাড়ি যাওয়ার সময় এসে গেছে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে যেতে এখন তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকেই।


আরও পড়ুন:

আমাদের টিকার অভাব হবে না: স্বাস্থ্যমন্ত্রী

নিউজিল্যান্ডকে মেরে তক্তা বানাতে চেয়েছিল ভারত: শোয়েব

প্রধানমন্ত্রীর জলবায়ু সম্মেলনে যাওয়া স্ববিরোধী: রিজভী

ভারতের সেমিফাইনালে ওঠা হবে অলৌকিক: আফ্রিদি


কোহলি যে রাতে টুইট করেছেন, সেদিন সেঞ্চুরিয়নে পঞ্চম একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সিরিজ ২-২ থাকা অবস্থায় নেমেছিল দুই দল।

প্রথমে ব্যাট করে হাসিম আমলার অপরাজিত শতরানের সৌজন্যে ২৫০-৯ তোলে দক্ষিণ আফ্রিকা। রান তাড়া করতে নেমে সেদিনও ব্যাটিং ধসের মুখে পড়ে ভারত। কোহলি নিজে মাত্র ২ রান করেন। শেষ দিকে ইউসুফ পাঠান ঝড়ো ইনিংস খেলে শতরান করলেও ১৬ রানে হেরে ম্যাচ এবং সিরিজ খোয়ায় ভারত।

news24bd.tv নাজিম

;