বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অ্যাটকোর নতুন কমিটির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অ্যাটকোর নতুন কমিটির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অ্যাটকোর নতুন কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)-এর কার্যনির্বাহী কমিটি।  

আজ সোমবার  সকাল ১১ টায় অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)-এর কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ  ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।  

এসময় উপস্থিত ছিলেন  অ্যাটকোর সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, অ্যাটকোর সিনিয়র সহসভাপতি ও ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, অ্যাটকোর সহসভাপতি ও  দেশ টিভির উপ ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান, অ্যাটকোর পরিচালক ও এশিয়ান টেলিভিশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ  লিয়াকত আলী খাঁন মুকুল, অ্যাটকোর পরিচালক ও বাংলাভিশনের চেয়ারম্যান আব্দুল হক, অ্যাটকোর পরিচালক ও সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের, অ্যাটকোর পরিচালক ও দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, অ্যাটকোর পরিচালক ও নাগরিক টিভির ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হক, অ্যাটকোর পরিচালক ও একুশে টেলিভিশনের ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ, অ্যাটকোর পরিচালক ও বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক টিপু আলম মিলন এবং  অ্যাটকোর পরিচালক ও এনটিভির পরিচালক আশফাক উদ্দিন আহমেদ এবং আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ন কবির বাবলু উপস্থিত ছিলেন।  

নিউজ টোয়েন্টিফোর এর ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর পক্ষে পুস্পস্তবক অর্পণ করছেন নির্বাহি সম্পাদক রাহুল রাহা। 
                <div data-position=

" src="/assets/kcfinder/upload/images/2021/November/01-11-21/News24bdtv-rahuil.jpg" style="height:398px; width:600px" />

ছবি : নিউজ টোয়েন্টিফোর এর ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষে পুস্পস্তবক অর্পণ করছেন নির্বাহি সম্পাদক রাহুল রাহা।

এছাড়াও (অ্যাটকো)-এর  অন্যান্য পরিচালকদের মধ্যে নিউজ টোয়েন্টিফোর এর ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহি সম্পাদক রাহুল রাহা। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং চ্যানেল আইয়ের পরিচালক জহিরউদ্দিন মাহমুদ মামুন  এর পক্ষে  প্রতিনিধি উপস্থিত ছিলেন। অ্যাটকোর পক্ষ থেকে সম্মিলিত পুস্পস্তবক অর্পণের পরে স্ব স্ব চ্যানেলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কমিটির নেতৃবৃন্দ।

 আরও পড়ুন : অ্যাটকো পেলো নতুন কমিটি

news24bd.tv/আলী

;