বিশ্বকাপ ইস্যুতে কোহলির ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি!

বিশ্বকাপ ইস্যুতে কোহলির ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি!

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের প্রথম ম্যাচে হারের পর পুরো দলের পাশাপাশি ভারতজুড়ে সমালোচিত হয়েছিলেন মোহাম্মদ শামি। ধর্মপরিচয় তুলে এসব সমালোচনার বিরুদ্ধে দাঁড়িয়ে সমালোচকদের কড়া বার্তা দিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। এই 'অপরাধে' তাঁর দশ মাসের মেয়েকে দেয়া হয়েছে ধর্ষণের হুমকি।  খবর আনন্দবাজারের।

গত শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোহলি বলেছিলেন, ধর্ম নিয়ে কাউকে এ রকম আক্রমণ করা মানবিকতার সব থেকে নীচু স্তর। জানিয়েছিলেন, এ ধরনের জিনিস কোনও দিন বরদাস্ত করা হবে না।

এর পরেই গত ৩০ অক্টোবর রাত ১১.৫৫ মিনিটে আমেনা নামে এক টুইট ব্যবহারকারী কোহলীর মেয়ে ভামিকাকে ধর্ষণের হুমকি দিয়ে একটি টুইট করে। কোহলী সমর্থকরা সঙ্গে সঙ্গে একযোগে সেই টুইটের তীব্র বিরোধিতা করতে থাকেন।

অনেকে বলতে থাকেন, এই টুইট পাকিস্তানের কোনও ব্যক্তির করা। কারণ সেই অ্যাকাউন্টে পাকিস্তানের জার্সি পরা এক মহিলা ক্রিকেটারের ছবি দেওয়া রয়েছে।

কিন্তু সোমবার ‘বুম’ নামে একটি ওয়েবসাইটের পক্ষ থেকে দাবি করা হয়েছে, পাকিস্তানের কেউ নয়, শত্রু রয়েছে ঘরেই! তেলুগুভাষী দক্ষিণপন্থী কোনও ব্যক্তির করা এই টুইট, যে আগে অন্য একটি নাম ব্যবহার করে টুইট করত। কিছুক্ষণ পরেই অবশ্য টুইটটি মুছে দেওয়া হয়।

ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি তেলঙ্গানা বা হায়দরাবাদের বাসিন্দা। ওই টুইটার প্রোফাইল থেকে তেলুগু ভাষায় একাধিক টুইট রয়েছে। শুধু তাই নয়, দক্ষিণপন্থী একাধিক পোস্ট রিটুইট করা হয়েছে ওই অ্যাকাউন্ট থেকে, যেখানে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

তবে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা এ ব্যাপারে কিছু জানা যায় নি।

আরও পড়ুন:

অভিজ্ঞতা ছাড়াই আকিজ গ্রুপে চাকরির সুযোগ


news24bd.tv/ নকিব