শুধু হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ হয় না আরিয়ানদের মাদক দিতেন অর্চিত

শুধু হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ হয় না আরিয়ানদের মাদক দিতেন অর্চিত

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বড় ঝড় বয়ে গেছে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জীবনে। চার সপ্তাহ কারাগারে থাকার পর শনিবার (৩০ অক্টোবর) মুক্তি পান তিনি। মাদক মামলায় কারাভোগের পর মুক্তি পেয়ে সোজা বাড়িতে যান আরিয়ান।

শাহরুখপুত্রের স্বস্তি এবার আরও বাড়লো।

কেননা মাদক মামলায় আরেক অভিযুক্ত অর্চিত কুমারের জামিন মঞ্জুরের সময় মুম্বাইয়ের মাদকবিরোধী বিশেষ আদালত বলেছেন, শুধু হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে কখনই প্রমাণ হয় না আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে নিয়মিত মাদক সরবরাহ করতেন অর্চিত কুমার।

সোমবার (১ নভেম্বর) আদালতের এ রায়ের একটি ‘কপি’ প্রকাশিত হয়েছে।

কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকা এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, মাদক মামলায় আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে জেরা করলে উঠে আসে কলেজ পড়ুয়া অর্চিত কুমারের নাম।

অভিযোগ, অর্চিতকে গ্রেপ্তার করে তার থেকে নিষিদ্ধ মাদক পেয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)। সেসময় এনসিবির অধিকারিকেরা দাবি করেছিলেন, অর্চিত মাদক ব্যবসায় যুক্ত। তিনিই আরিয়ানদের মাদক সরবরাহ করতেন।


আরও পড়ুন


দেড় বছর ধরে ছাতক-সিলেট ট্রেন যোগাযোগ বন্ধ

পর্যটনখাতকে সমৃদ্ধ করতে মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

উপ-নির্বাচন: সিরাজগঞ্জ-৬ আসনে ভোটগ্রহণ চলছে

সড়ক দুর্ঘটনায় ‘সম্ভাবনাময়ী’ দুই মডেলের মৃত্যু


যে দাবি নিয়ে প্রশ্ন তুলে বিশেষ আদালত বলেছেন, অর্চিত ও আরিয়ানদের মধ্যে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে কখনই প্রমাণ হয় না অর্চিত মাদক দিতেন আরিয়ানদের।

আনন্দবাজার বলছে, শনিবার ২২ বছরের অর্চিতকে জামিনের রায় দিতে গিয়ে বিশেষ আদালতের পর্যবেক্ষণ, এনসিবি এমন কোনো প্রমাণ দিতে পারেনি, যা থেকে বোঝা যায় অভিযুক্ত নিষিদ্ধ মাদক সরবরাহে যুক্ত। শুধু আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথপোকথন প্রমাণ হিসেবে তুলে ধরেছে এনসিবি। কিন্তু একমাত্র সেই চ্যাটের ওপরে নির্ভর করে এটা কখনই প্রমাণ হয় না তিনি অভিযুক্তদের মাদক সরবরাহ করতেন।

news24bd.tv নাজিম