তুরস্কে শুটিং লোকেশন দেখে সিদ্ধান্ত পাল্টালেন অনন্ত
‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা

তুরস্কে শুটিং লোকেশন দেখে সিদ্ধান্ত পাল্টালেন অনন্ত

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং আবার শুরু করতে চলতি বছরের ২২ সেপ্টেম্বর শুটিং লোকেশন দেখতে যান এই তারকা দম্পতি। কথা ছিল অক্টোবরের শেষ সপ্তাহ থেকে তুরস্কে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন অনন্ত। সে লক্ষ্যে প্রস্তুতিও নিয়েছিলেন।  

কিন্তু শুটিং লোকেশন দেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেন অনন্ত।

কেননা সেখানে গিয়ে দেখেন ভিন্ন পরিবেশ। দেশটিতে এরই মধ্যে শীতের প্রকোপ বেড়েছে। দিন কয়েকের মধ্যে বরফ পড়াও শুরু হবে। শুটিংয়ের জন্য যে সময় নির্ধারণ করা ছিল সে সময় অর্থাৎ নভেম্বর থেকে তুষারপাত হবে।
তাই প্রচণ্ড ঠান্ডার মধ্যে শুটিং করা সম্ভব নয় বলে জানিয়েছেন অনন্ত। এ কারণে আপাতত তুরস্কের শুটিং শিডিউল বাতিল করেছেন তিনি।  

এ প্রসঙ্গে অনন্ত বলেন, ‘এর আগে অন্য একটি সিনেমার শুটিংয়ে আমরা তুষারপাতের শিকার হয়েছি। এ সময় শুটিং করা বেশ মুশকিল। তাই নভেম্বরে আর তুরস্কে শুটিং করছি না। বরং এ সময়ের মধ্যে আমরা বাংলাদেশের পার্ট শেষ করব। আগামী মার্চ নাগাদ তুরস্কে শীতের প্রকোপ কমে গেলে সেখানে যাব শুটিং করতে। ’

আরও পড়ুন:


শুধু হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ হয় না আরিয়ানদের মাদক দিতেন অর্চিত

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট: প্রতিদিন ৬০ হাজার কর্মঘণ্টা অপচয়

উপ-নির্বাচন: সিরাজগঞ্জ-৬ আসনে ভোটগ্রহণ চলছে

সড়ক দুর্ঘটনায় ‘সম্ভাবনাময়ী’ দুই মডেলের মৃত্যু


যৌথ প্রযোজনার এই ছবিটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। এ সিনেমায় দক্ষিণ ভারতের প্রদীপ রাওয়াত, তরুণ অরোরা ও কবির দুহান সিং অভিনয় করছেন। পাশাপাশি রয়েছেন তুরস্কের কয়েকজন জনপ্রিয় তারকাও। এ সিনেমার নাম ভূমিকা অর্থাৎ নেত্রীর চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। অনন্তকে দেখা যাবে তার বডিগার্ডের চরিত্রে।  

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতের হায়দ্রাবাদে রামুজি ফিল্ম সিটিতে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়।

news24bd.tv নাজিম