৩ বছর সংসারের পর তরুণী জানলেন স্বামী ভিন্ন ধর্মের

অনলাইন ডেস্ক

৩ বছর সংসারের পর তরুণী জানলেন স্বামী ভিন্ন ধর্মের

তরুণী ও অভিযুক্ত যুবক।

ধর্ম গোপন রেখে প্রেমের ফাঁদে ফেলে পোশাক শ্রমিক এক মুসলিম তরুণীকে বিয়ের করে এক হিন্দু যুবক। যুবকটির নাম তাপস বিশ্বাস (২৮)।

অভিযোগে জানা গেছে, তিন বছর সংসারের পর পালিয়ে যান তিনি। পরে স্ত্রীর স্বীকৃতি চেয়ে যুবকের বাড়িতে অনশনে বসে ওই তরুণী। তাতেও সুরাহা না হওয়ায় অবশেষে থানায় মামলা করেন ওই তরুণী।

পরে সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় অভিযুক্ত তাপসকে আটক করেছে পুলিশ।

নেত্রকোনার মদন উপজেলার উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামের ঘটনা এটি।

তাপস ওই শিবাশ্রম গ্রামের সুধাংশ বিশ্বাসের ছেলে। তিনি গাজীপুরে কাঁচামালের ব্যবসা করতেন।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, তাপস বিশ্বাস গাজীপুর চৌরাস্তা এলাকায় কাঁচামালের ব্যবসা করায় দীর্ঘদিন ধরে সেখানে বসবাস করেন। প্রায় ৩ বছর আগে পোশাক শ্রমিক মুসলিম এক তরুণীর সঙ্গে নিজের ধর্মীয় পরিচয় গোপন রেখে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

এক পর্যায়ে ধর্মের বিষয়টি তরুণী জানতে পেরে হুজুর ডেকে কালিমা পড়ে বিয়ে করেন দুজনই।

পরে গাজীপুর এলাকায় দাম্পত্য জীবন শুরু করেন তারা। তাপস প্রায় ৪ মাস আগে ওই তরুণীর জমিয়ে রাখা টাকা-পয়সা নিয়ে পালিয়ে নিজ বাড়ি মদন উপজেলায় চলে আসে।

এছাড়া সব গোপন রেখে এক মাস আগে হিন্দু ধর্মীয় মতে নেত্রকোনার দুর্গাপুরে অন্য একটি মেয়েকে বিয়ে করেন তাপস। বিষয়টি আগের স্ত্রী জানতে পেরে ১০ অক্টোবর তাপস বিশ্বাসের বাড়িতে আসেন। ঘটনাটি ধামাচাপা দিতে তাপস বিশ্বাসের পরিবারের লোকজন তরুণীকে পাগল বলে মদন থানায় পাঠায়।
 
পরে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে তার পরিবারের জিম্মায় দিয়ে দেয়। কিছু দিন যেতে না যেতেই তাপস ওই তরুণীকে নিয়ে সংসার করার আশ্বাস দিয়ে তাপসের বাড়িতে নিয়ে আসে। সেখানে এনে তরুণীকে মারধর করে হত্যার হুমকি দিলে তরুণী স্ত্রীর দাবিতে ওই বাড়িতে অবস্থান নেয়।

পরে মদন থানায় গিয়ে তাপস বিশ্বাস ও তার বোন জামাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার সন্ধ্যায় তাপসকে আটক করে।

আরও পড়ুন:


শেখ হাসিনার সঙ্গে বিল গেটসের সাক্ষাৎ

পুলিশি নির্যাতনে হত্যার অভিযোগে ভাঙচুর: আসামি কয়েক শ

বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না: কাদের


অভিযুক্ত তাপস বিশ্বাস প্রেমের বিষয়টি স্বীকার করলেও তাকে কাবিন করে বিয়ে করেননি বলে জানান।

নেত্রকোনার মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, এর আগেও মেয়েটি আমাদের কাছে এলে আমরা সদর থানায় পাঠাই। সেখান থেকে তার বাবা-মাকে ডেকে তাদের জিম্মায় দেওয়া হয়েছিল।

তিনি আরও বলেন, মেয়েটিকে ডেকে এনে মারধর করায় মেয়েটি আমাদের থানায় মামলা দায়ের করেছে। আমরা ওই মামলায় তাপস বিশ্বাসকে আটক করেছি।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

রাজধানীতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ

অনলাইন ডেস্ক

রাজধানীতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ

মরদেহ উদ্ধার।

রাজধানীর মালিবাগ এলাকা থেকে আনুমানিক ৫৫ বছর বয়স্ক অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিস্তারিত আসছে...

আরও পড়ুন: 


খেলাধুলার মূল কথা প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি: মেয়র আতিক


 

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

শিবচরে বিকাশকর্মীকে পি‌টি‌য়ে ৩ লাখ টাকা ছিনতাই

অনলাইন ডেস্ক

শিবচরে বিকাশকর্মীকে পি‌টি‌য়ে ৩ লাখ টাকা ছিনতাই

প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচরে এক বিকাশকর্মীকে পি‌টি‌য়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ দুপুরে উপ‌জেলার বহেরাতলা দ‌ক্ষিণ ইউ‌নিয়‌নের সিঙ্গাপুর মোড় এলাকার জোড়া ব্রিজে এ ঘটনা‌টি ঘ‌টে।

আহত মাহাবুবুর রহমান শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকাচিকাটা এলাকার কুদ্দুস বেপারী ছেলে।

পুলিশ জানায়, দুপু‌রে মাহাবুবুর রহমান (২৭) না‌মের এক বিকাশকর্মী শিবচর থে‌কে সিঙ্গাপুর মোড় এলাকায় যা‌চ্ছিলেন। প‌থে সিঙ্গাপুর মোড়ের কিছু দূ‌রে জোড়া ব্রিজ এলাকায় গেলে ছিনতাইকারীরা তার পথ‌রোধ ক‌রে। পরে তাকে পি‌টি‌য়ে গুরুতর আহত ক‌রে। এ সময় তার হা‌তে থাকা টাকার ব্যাগ কে‌ড়ে নি‌য়ে মোটরসাই‌কেল‌যোগে পা‌লি‌য়ে যায় ছিনতাইকারীরা। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্বার করে শিবচর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে।

আহত মাহাবুবুর রহমান বলেন, দুপুরে আমি সিঙ্গাপুর এলাকায় গেলে কয়েকজন আমার গতিরোধ করে। আমাকে মারধর শুরু করে। তখন আরও দুই তিনজন এসে আমার হাতে থাকা ব্যাগ কেড়ে নিয়ে দ্রুত সটকে পড়ে।

আরও পড়ুন:


চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা

লকডাউন দেয়ার বিষয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠা‌নো হয়। আহত বিকাশকর্মী‌কে  শিবচর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চট্টগ্রামে পলাতক আসামি ডাকাত শামসু আটক

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে পলাতক আসামি ডাকাত শামসু আটক

আটক, প্রতীকী ছবি।

চট্টগ্রামের বাঁশখালীর বৈলছড়ি এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শামসুল ইসলাম ডাকাত শামসুকে আটক করেছে র‍্যাব।

বিস্তারিত আসছে...

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

রাজধানীর গুলিস্তান এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ মো. এনাম উদ্দিন ও মো. হোসাইন আহমদ নামের দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পল্টন থানার ওসি মো. সালাহউদ্দীন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কতিপয় মাদক কারবারি পল্টন মডেল থানার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ৩নং গেইটের সামনে ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে, এমন তথ্যে একটি টিম অভিযানে যায়।

আরও পড়ুন:


চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা

লকডাউন দেয়ার বিষয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


রোববার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে পল্টন মডেল থানার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ৩নং গেটের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় গ্রেপ্তার এনাম ও হোসাইন কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ঢামেকে ময়লার স্তূপে পড়ে ছিল নবজাতকের লাশ

অনলাইন ডেস্ক

ঢামেকে ময়লার স্তূপে পড়ে ছিল নবজাতকের লাশ

প্রতীকী ছবি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ময়লার স্তূপে পড়ে ছিল এক কন্যা নবজাতকের লাশ। পুলিশকে বিষয়টি জানানো হলে তারা ওই নবজাতকের লাশটি উদ্ধার করে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে জরুরি বিভাগের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। 

চিকিৎসকরা বলছেন, মাতৃগর্ভে আট মাস ছিল নবজাতকটি। এক থেকে দুদিন আগে জন্ম হয় তার। 

শাহবাগ থানার এসআই রয়েল জানান, শনিবার সকাল ৯টায় ৯৯৯-এ খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের প্রবেশ গেটের কাছে যাই। সেখানে মসজিদের পাশে ময়লার স্তূপে পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় মৃত কন্যা নবজাতককে উদ্ধার করা হয়। কেউ তাকে এখানে ফেলে যায়। 

বেলা পৌনে ১১টায় ঢামেকের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক নবজাতককে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নবজাতকটিকে হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন


মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, খেলা শুরু হতে দেরি

news24bd.tv এসএম

পরবর্তী খবর