মালদ্বীপে সাবা, আলোচনা নেটপাড়ায়!
মালদ্বীপে সাবা, আলোচনা নেটপাড়ায়!

মালদ্বীপে সাবা, আলোচনা নেটপাড়ায়!

অনলাইন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘খামারবাড়ী’ থেকে একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন। কিন্তু এসব খবর চাপিয়ে নেটিজেনদের মধ্যে আলোচিত হচ্ছে সাবার সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু পোষ্ট।   সাহসি এই অভিনেত্রী একের পর এক ছবি আর ভিডিও শেয়ার করছেন তার ভক্তদের সাথে। আর এতেই চলছে নেটপাড়ায় আলোড়ন।

ছবি কিংবা ভিডিও দেখে ভক্তদের বোঝার উপায় নেই, তিনি বাংলাদেশি নাকি বিদেশি অভিনেত্রী। হুট করে দেখে চেনাই যাবে না কে এই তরুণী? ঠোঁটে হালকা লিপিস্টিক, চুল পেছনে টেনে চূড়ো করে বাঁধা। মুখশ্রী বাঙালিয়ানা। টলটলে নীল জল, পাতলা হিরের টুকরার চেয়ে স্বচ্ছ জলের অনেক গভীর পর্যন্ত দৃষ্টি চলে যায়। এমন জলের ধারে দাঁড়িয়ে ভারত মহাসাগরের সে জলেই দৃষ্টি নিবদ্ধ।

হয়তো খুঁজতে খুঁজতে বার বার মনে হবে চেনা, চেনা; ঠিক কোথায় যেন দেখেছি। একসময় ঠিকই মনে পড়ে যেতে পারে, ইনি সোহানা সাবা। বাংলাদেশের চিত্রনায়িকা।

মালদ্বীপে ভ্রমণরত সোহানা সাবার প্রোফাইলে চোখ ফেললেই নজরবন্দি হওয়ার সুযোগ রয়েছে। যাইহোক, কেন তিনি মালদ্বীপ গিয়েছেন, শুটিং? ব্যক্তিগত সফর নাকি অন্যকিছু- সে বিষয়ে কিছুই জানা যায়নি।  

তবে আর ফেসবুক পোস্টে তার ভক্তরা জানাচ্ছেন মনের কথা। একজন লিখেছেন, অনিন্দ্য সুন্দর সাবা। আরেকজন প্রশ্ন করেছেন, কেন হটাৎ সাবার এই ভ্রমণ? নতুন কোনও ছবি নাকি প্রেম?

এরকম শত শত কমেন্ট পড়ছে সাবার এসব ছবি আর ভিডিও তে। তবে এসবের মাঝেও অনেক নোংরা কমেন্টও করতে দেখা গেছে তার এসব পোস্টে। কিন্তু ‍ পুর্বের মত সাবা এবসের কমেন্টের কোনও প্রতিউওর দেননি।

আরও পড়ুন:  নিজের জ্ঞান নিজের পকেটে রাখেন : সোহানা সাবা

  আরও পড়ুন:    চোখ বন্ধ করে আমি তোমার সাথে আছি : সোহানা সাবা

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই অভিনয় করেন সোহানা সাবা। শুরুতে নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও দর্শকের কাছে বেশি পরিচিত পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করে। আয়না চলচ্চিত্র দিয়েই তার যাত্রা শুরু হয়।

তারপর খেলাঘর, চন্দ্রগ্রহন, বৃহন্নলা, প্রিয়তমেশুর পাশাপাশি কলকাতার ষড়রিপু নামে একটি ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

news24bd.tv/আলী