দর্শকদের হুমকিতে দিশেহারা ভারতীয় ক্রিকেটাররা

দর্শকদের হুমকিতে দিশেহারা ভারতীয় ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের সময়টা নি:সন্দেহে খারাপ যাচ্ছে, তাতে কোনো সন্দেহ নেই। তবে সময়টা একটা গুমোর পরিস্থিতির সৃস্টি করছে ভারতীয় ড্রেসিং রুমে। যেখানে ফিরে আসছে প্রায় এক যুগ পুরোনা ‍টুইট, ম্যাচ হারের পর অধিনায়কের মানষিকতা নিয়ে প্রশ্ন তুলছে কিংবদন্তীরা। কিংবা সর্বশেষ ভিরাট-আনুশকা দম্পতির মাত্র ১০ মাসের মেয়েকে ধর্ষনের হুমকি।

আর এর সবই হচ্ছে ভারতের সাম্প্রতিক মাঠের পারফরম্যান্সের কারনে।  

পরপর দুটো ম্যাচে হারের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেমিফাইনালে ওঠা হবে কিনা সেটা নিয়ে রয়েছে হাজারো শঙ্কা, উৎকন্ঠা, কিংবা এক প্রকার আতঙ্কই।

 বিরাট কোহলির এই টুইটটি ২৩ জানুয়ারী ২০১১ তারিখের। যা করা হয়েছে রাত সাড়ে এগারোটার দিকে। তার এই টুইট ভাইরাল হয়েছে, যাতে তিনি লেখেন যে আমি পরাজয়ের জন্য দুঃখিত, এখন আমি বাড়ি যাচ্ছি।

এই দশ বছর পুরোনা টুইটে বোর কিছু ভক্ত, বিরাট কোহলিকে আন্ডারগ্রাউন্ডে যাওয়ার পরামর্শ দিয়েছেন, আবার কেউ বলেছেন যে তার খেলা থেকে গর্ব করা উচিত, এটি একজন শুভাকাঙ্ক্ষীর পরামর্শ। বিরাট কোহলি ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে এই ফর্ম্যাট থেকে অধিনায়কত্ব ছাড়ার কথা বলেছেন। কোহলির অধিনায়কত্ব নিয়ে অতীতেও প্রশ্ন উঠেছে, তাই এবারও তাকে টার্গেট করা হচ্ছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে যেভাবে ব্যাটিং অর্ডার বদল করা হয়েছিল, রোহিত শর্মাকে ওপেনিংয়ে পাঠানো হয়নি তা নিয়ে প্রশ্ন উঠেছে।

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় অধিনায়ক জানিয়েছিলেন, দল হিসেবে তারা খুব একটা সাহসী ছিলেন না। ভারতীয় অধিনায়কের এমন বক্তব্যে ভীষণ চটেছেন কপিল দেব। কোহলির মতো খেলোয়াড়ের মুখ থেকে এমন বক্তব্য আশা করেননি ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক।

তবে সম্প্রতি এই মাঠের বাজে পারফর্মেন্সের কারনে মাঠের বাইরে যেটা হচ্ছে সেগুলো ছাপিয়ে যাচ্ছে ক্রিকেটীয় সম্প্রীতিকে। যেখান থেকে ছাড় পায়নি কোহলির ১০ মাসের মেয়েও| বয়সটা বছর না পেরোতেই ধর্ষনের হুমকি পেতে হয়েছে ভিরাট আনুশকা দম্পতির শিশুকে। ধারনা করা হচ্ছিলো টুইট অ্যাকাউন্টটা নাকি পাকিস্তানের| তবে এই জঘন্য হুমকি দেওয়া হয়েছে তেলেগুভাষী কোনও ব্যক্তির সোশ্যাল অ্যাকাউন্ট ভারতের।  সাম্প্রতিক সময়ে সকলকে তাতানোর জন্য দাবী করা হচ্ছিল যে অ্যাকাউন্টটা পাকিস্তানের|

news24bd.tv/আলী

;