ফাতির ম্যাজিকে স্বপ্ন বেঁচে রইল বার্সার
ফাতির ম্যাজিকে স্বপ্ন বেঁচে রইল বার্সার

ফাতির ম্যাজিকে স্বপ্ন বেঁচে রইল বার্সার

অনলাইন ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘ই’ গ্রুপে বাঁচা-মরার লড়াইয়ে ডায়নামো কিয়েভের বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। আনসু ফাতির একমাত্র গোলে ডায়নামো কিয়েভকে ১-০ গোলে হারিয়েছে কাতালান ক্লাবটি।

মঙ্গলবার দিবাগত রাতে অনুষ্ঠিত এই ম্যাচের উপর নির্ভর করছিলো বার্সার পরের রাউন্ডে যাওয়ার ভাগ্য। আর কাতালানদের সেই স্বপ্ন টিকিয়ে রাখলেন বার্সার ত্রাণকর্তা ফাতি।

দলের হয়ে একমাত্র গোলটি করেছেন তিনিই।

এই জয়ের মধ্য দিয়ে ৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে স্প্যানিশ ক্লাবটি। সমান ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে ইতোমধ্যে নকআউট পর্ব নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ। অপর ম্যাচে রবার্ত লেভানডোফস্কির হ্যাটট্রিকে তারা ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে বেনফিকাকে।

কিয়েভের বিপক্ষে অবশ্য প্রথমার্ধে কোনো গোল পায়নি বার্সেলোনা। বিরতির পর ৭০ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন আনসু ফাতি। এ সময় ডানদিক থেকে বক্সের মধ্যে ক্রসে বল বাড়িয়ে দেন বার্সার অস্কার মিনগুয়েজা। সেটা ক্লিয়ার করার চেষ্টা করেন কিয়েভের রক্ষণভাগের খেলোয়াড়।

আরও পড়ুন


পার্লামেন্টে দেয়া ব্রিটিশ এমপির বক্তব্যের কড়া জবাব দিলেন মাওলানা আজহারী

ওন্টারিও লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে বাংলাদেশ কনসাল জেনারেলের বিদায়ী সাক্ষাৎ

বাঁচা-মরার লড়াইয়ে আফগানিস্তানের মুখোমুখি ভারত

জেলহত্যা দিবস দেশের ইতিহাসে একটি কলঙ্কিত দিন: প্রধানমন্ত্রী


কিন্তু বল তার পায়ে লেগে চলে যায় ফাতির কাছে। সেখান থেকে ভলিতে গোল করেন ফাতি। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি ডায়নামো কিয়েভ। তাতে ফাতির করা গোলে পূর্ণ ৩ পয়েন্ট ও পরের রাউন্ডে যাওয়ার আশা নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

অবশ্য নকআউট পর্বে যাওয়ার সমীকরণ এখনো মিলেনি তাদের। বার্সার শেষ দুটি ম্যাচ বেনফিকা ও বায়ার্নের বিপক্ষে। এই দুটি ম্যাচের যেকোনো একটিতে জিততে হবে বার্সাকে।

news24bd.tv এসএম

;