নায়িকা পপির মা হওয়া নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পরিবার
নায়িকা পপির মা হওয়া নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পরিবার

নায়িকা পপির মা হওয়া নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পরিবার

অনলাইন ডেস্ক

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে একেবারেই লোকচক্ষুর আড়ালে এই নায়িকা। আগে থেকেই গুঞ্জন ছিল বিয়ে করে সংসার শুরু করেছেন তিনি। এরপর গত কয়েকদিন থেকে গুঞ্জন চাউর হয়েছে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পপি।

তবে এতো সব গুঞ্জনের মাঝেও কোন দেখা নেই পপির। এদিকে ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হয় পপির বাবার সঙ্গে। তিনি একটি গণমাধ্যমে পপির সন্তানের বিষয়ে কথা বলেছেন। তিনি বলেন, শুনেছি পপি সন্তানসম্ভবা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে।

news24bd.tv

তিনি আরও বলেন, বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে, তাহলে এই দুঃখ কাকে জানাবো! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।

আরও পড়ুন


প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ইস্টার্ন ইউনিভার্সিটি খুলেছে, প্রাণে প্রাণ মিলেছে

বঙ্গবন্ধু প্রতিকৃতি ও জাতীয় চার নেতার কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

আওয়ামী লীগের একমাত্র বিপদ ও শত্রু সাম্প্রদায়িকতা: ওবায়দুল কাদের


পপি সবকিছু থেকেই বিচ্ছিন্ন। এরপরই গুঞ্জন ছড়ায়, নায়িকা এক শিল্পপতিকে গোপনে বিয়ে করেছেন। তার সঙ্গে সংসার করছেন। এবার শোনা যাচ্ছে, বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

পপি আড়াল ভেঙে সবকিছু প্রকাশ করলে, অথবা তার ঘনিষ্ঠ সূত্র থেকে নিশ্চিত করলে তবেই জানা যাবে সত্যি ঘটনা। জানা যাবে পপি আসলেই ‍মা হয়েছেন কি না। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে।

news24bd.tv এসএম