আওয়ামী লীগ উন্নয়নের নামে নিজেদের দুর্নীতির উন্নয়ন করছে: মির্জা ফখরুল
আওয়ামী লীগ উন্নয়নের নামে নিজেদের দুর্নীতির উন্নয়ন করছে: মির্জা ফখরুল

আওয়ামী লীগ উন্নয়নের নামে নিজেদের দুর্নীতির উন্নয়ন করছে: মির্জা ফখরুল

Other

উন্নয়নমূলক কাজ যেটা আওয়ামী লীগ এখন করছে এটা হচ্ছে সম্পূর্নভাবে তাদের দুর্নীতির উন্নয়ন করা হচ্ছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মেগা প্রজেক্ট গুলো করাই হয়েছে মেগা দুর্নীতির জন্য।  

সাধারণ মানুষ নিজেই বলবে কোন কাজ কোন দপ্তরে গেলে দুর্নীতি ছাড়া হয় না। পদ্মা সেতুতে বাজেট বাড়ানো হয়েছে, বড় বড় মেগা প্রজেক্ট এ বাজেট বৃদ্ধি সহ বিদ্যুৎ খাতেও চরম দুর্নীতি করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার দুর্নীতি করেছে এবং আর সে জন্যই একদলীয় শাসনব্যবস্থাকে পাকাপোক্ত করার জন্য গণতন্ত্র ধংস্ব করে দিয়েছে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

আরও পড়ুন


মাহির দ্বিতীয় স্বামী বললেন আমরা পরকীয়া করে বিয়ে করিনি

ব্রিটিশ পার্লামেন্টে মাওলানা আজহারীকে নিয়ে কী আলোচনা হল?

জাতীয় চার নেতাকে আড়ালে রেখে সোনার বাংলা গড়া যাবে না

কথিত স্ত্রী ঝর্ণার করা ধর্ষণ মামলায় মাওলানা মামুনুল হকের বিচার শুরু


নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি সম্পর্কে মির্জা বলেন, আলুর দাম কোল্ডস্টোরে কম কিন্তু ঢাকায় বেশি। কৃষকদের ন্যায্য মূল্য পাইয়ে দিতে সরকার কার্যকরি ব্যাবস্থা নিতে ব্যার্থ হয়েছে। প্রতিটি ক্ষেত্রে সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যার্থ। ব্যাবসায়ি সিন্ডিকেট সরকারের সহযোগিতায় এই দাম বৃদ্ধি করছে।

সাম্প্রদায়িক হামলা সম্পর্কে তিনি বলেন, আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায়ের লোকেরা তাদের ব্যাক্তিগত সম্পত্তি এবং সেভাবেই তাদের সাথে ডিল করে। দেশ স্বাধীনের পর থেকে জরিপ করে দেখা যাবে এই ঘটনাগুলো বেশির ভাগেই আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। আর এবারের সব ঘটনাতেই আওয়ামী লীগ সরকার জরিত সেগুলো পত্রিকায় চ্যানেলে দেখানো হয়েছে। কিন্তু দুপক্ষের বিষয় দেশের পরাষ্ট্রমন্ত্রী কয়দিন আগে বলেছেন দেশে কোন মন্দির ধংস্ব করা হয় নাই। আমি আশা করি এসব বিষয় আমার হিন্দু সম্প্রদায়ের ভাইরা ভালো ভাবে বুঝবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির অন্য সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

news24bd.tv/ কামরুল 

;