চাঁদাবাজি মামলায় শৈলকূপা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার
চাঁদাবাজি মামলায় শৈলকূপা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

চাঁদাবাজি মামলায় শৈলকূপা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

Other

ঝিনাইদহের শৈলকূপা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (৩০)কে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা উপজেলার মালিপাড়া গ্রামের বাসের হোসেনের ছেলে।  

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলা শহরের ফাতেমা মার্কেটের নিউ বিশ্বাস গার্মেন্টস’র দোকানে প্রবেশ করে। এরপর দোকান মালিক ইয়াসিন আলীর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে।

ওই সময় দোকানদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করে এবং সশস্ত্র অবস্থায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সঙ্গীদের নিয়ে জোরপূর্বক দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ২৭ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়। এছাড়া প্রায় ২০ হাজার টাকার শার্ট, প্যান্ট ও টি শার্টসহ বিভিন্ন কাপড় নিয়ে যায়। আসার সময় ভয়ভীতি দেখিয়ে আরও ১ লাখ টাকা চাঁদা দাবি করে।  

আরও পড়ুন


সেদিন আমার কাছে আসলে ২ বাচ্চার মার কাছে ধরা খেতে হতো না: সুবাহ

ব্রিটিশ পার্লামেন্টে মাওলানা আজহারীকে নিয়ে কী আলোচনা হল?

জাতীয় চার নেতাকে আড়ালে রেখে সোনার বাংলা গড়া যাবে না

কথিত স্ত্রী ঝর্ণার করা ধর্ষণ মামলায় মাওলানা মামুনুল হকের বিচার শুরু


আজ বুধবার সকাল ১১টার দিকে এ টাকা দেওয়ার নির্বারিত সময় ছিল। উপায় না পেয়ে গার্মেন্টস’র মালিক ইয়াসিন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কামাল, পৌর এলাকার কাজীপাড়া গ্রামের সমশের আলীর ছেলে আকাশ ও উত্তরপাড়া (বাদেপাড়ার) মাজেদ বিশ্বাসের ছেলে সীমান্তর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জন আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দেয়।  

পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল গিয়ে তদন্ত করে ওই দোকানে লাগানো সিসি টিভির ভিডিও ফুটেজে বিষয়টি স্পট দেখতে পায়। ঘটনা সত্যতা পাওয়ায় চাঁদাবাজি মামলা এজাহার হিসাবে গ্রহণ করে ও পৌর ছাত্রলীদের সাধারণ সম্পাদক গ্রেপ্তার করে তাকে আদালতে পাঠায়।  

বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকূপা থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।     

news24bd.tv/ কামরুল 

;