আজ নবী-রশীদদের কাছে হারতে পারে ভারত, জানালেন এই কিংবদন্তী
আজ নবী-রশীদদের কাছে হারতে পারে ভারত, জানালেন এই কিংবদন্তী

আজ নবী-রশীদদের কাছে হারতে পারে ভারত, জানালেন এই কিংবদন্তী

অনলাইন ডেস্ক

চলতি বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছে না ভারত। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি বিশ্বকাপের চলতি আসরেই প্রথমবার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে হেরে যায়।

শুধু পাকিস্তানই নয়, ভারত নিজেদের দ্বিতীয় ম্যাচে গ্রুপের অন্যতম সেরা দল নিউজিল্যান্ডের বিপক্ষেও হেরে যায়। পাকিস্তান-নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে খাদের কিনারায় উপনীত কোহলিরা।

 

নিজেদের শেষ তিন ম্যাচে আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে জয় না পেলে সেমিফাইনালে খেলা অনিশ্চিত হয়ে যাবে ভারতের।  

আজ রাত ৮টায় আফগানিস্তানের মুখোমুখি হবে ভারত। অতীত সমীকরণ এবং অভিজ্ঞতায় আফগানদের চেয়ে একধাপ এগিয়ে বিরাট কোহলিরা। কিন্তু চলতি বিশ্বকাপে মাঠের পারফরম্যান্সে ভারতের চেয়ে একধাপ এগিয়ে আফগানিস্তান।  

মোহাম্মদ নবির নেতৃত্বাধীন দলটি নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ১৯০ রানের পাহাড় গড়ে ১৩০ রানের বড় ব্যবধানে জয় পায়। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হেরে গেলেও তৃতীয় ম্যাচে হারায় নামিবিয়াকে।

তিন ম্যাচে দুটি জয়ে গ্রুপে পয়েন্ট টেবিলে দ্বিতীয় পজিশনে থাকা আফগানিস্তান ক্রিকেট দলও ভারতকে এই মুহূর্তে হারিয়ে দেওয়ার সামর্থ্য রাখে।  

এমনটি জানিয়ে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন টুইটারে লেখেন- ভারতের জন্য আজ বড় দিন। সাবধানে খেলতে হবে। আফগানিস্তান কিন্তু তাদের হারাতে পারে। তাই লড়াই চালিয়ে যেতে হবে এবং ব্যাটিং আক্রমণের ঝাঁজ বাড়াতে হবে। জিতে সেমিফাইনালের লড়াইয়ে ফিরুক ও

সম্পর্কিত খবর

;