ঠিকই ঘুরে দাঁড়াবে টাইগাররা, কোচের বিশ্বাস
ঠিকই ঘুরে দাঁড়াবে টাইগাররা, কোচের বিশ্বাস

ঠিকই ঘুরে দাঁড়াবে টাইগাররা, কোচের বিশ্বাস

অনলাইন ডেস্ক

টাইগারদের 'ব্যর্থ' বিশ্বকাপ মিশনের বাকি আর এক ম্যাচ। এই ম্যাচে আজ বাংলাদেশ সময় বিকেল ৪টায় অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে অজিদের হারিয়ে পরের বিশ্বকাপের জন্য আত্মবিশ্বাস সংগ্রহ করতে পারে টাইগাররা। তবে অস্ট্রেলিয়া হারলে শেষ হয়ে যেতে পারে তাদের বিশ্বকাপ যাত্রা।

তবে মিরপুরের মাটিতে বিশ্বকাপের আগেই অজিদের বিপক্ষে সিরিজ জিতেছে বাংলাদেশ। তাই শেষ ম্যাচে মাঠে নামার আগে মিরপুরের সুখস্মৃতি সঙ্গে নিয়েই নামছে বাংলাদেশ। তবে বোলিং কোচ রঙ্গনা হেরাথের বিশ্বাস শেষ ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়াবে টাইগাররা।

বুধবার সংবাদ সম্মেলনে লঙ্কান এই কোচ বলেছেন, ‘পেশাদার ক্রিকেটার হিসেবে আমাদের অবশ্যই শক্তভাবে ফিরতে হবে। এখনও আমাদের একটি ম্যাচ আছে। তো এই হিসেবে আমাদের লড়াকু বা জয়ের মানসিকতাটা ধরে রাখতে হবে এবং জয়ের আত্মবিশ্বাসটা ফেরাতে হবে। ’

হেরাথ আরও বলেছেন, ‘বাংলাদেশ ক্রিকেটের এগিয়ে চলার ব্যাপারে আমাদের ভাবতে হবে। আমাদের জয়ের একটি সুযোগ এখনও আছে অস্ট্রেলিয়ার সঙ্গে। এটা নিশ্চিত করে বলতে পারি আমরা যেমন প্রতি হারের পর ম্যাচ নিয়ে বিশ্লেষণ করছি তা করব, এবং এটা তো করতেই হবে। এটাই বেসিক কাজ। আমি এখনও বিশ্বাস করি যে অস্ট্রেলিয়ার সঙ্গে আমরা কাল শক্তভাবে ফিরব। ’

টানা চার ম্যাচে হেরে চাপমুক্ত বাংলাদেশের সামনে শুধুই অস্ট্রেলিয়া। শেষ ম্যাচটা জিতে বিশ্বকাপের মূলপর্বে অন্তত একটি জয়ের স্বাদ পেতে চায় বাংলাদেশ, আর এজন্য আজকের ম্যাচই একমাত্র সুযোগ।

আরও পড়ুন:

ফোন অতিরিক্ত গরম হওয়া থেকে যেভাবে বাঁচাবেন


news24bd.tv/ নকিব