ভাসানচর থেকে পালানোর সময় ৬ রোহিঙ্গা নারী-শিশু আটক
ভাসানচর থেকে পালানোর সময় ৬ রোহিঙ্গা নারী-শিশু আটক

ভাসানচর থেকে পালানোর সময় ৬ রোহিঙ্গা নারী-শিশু আটক

অনলাইন ডেস্ক

নোয়াখালীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর সময় ৬ রোহিঙ্গা নারী ও শিশুকে আটক করেছে সুবর্ণচরের স্থানীয় বাসিন্দারা। আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে তাদের আবার ক্যাম্পে ফিরিয়ে নেয়া হয়েছে। এর আগে বুধবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের থেকে তাদের আটক করে চরজব্বর থানায় সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন - ভাসানচর আশ্রয়ন কেন্দ্রের ৭৬ নম্বর ক্লাস্টারের হাসিনা বেগম (৩৫), আলমার জাহান (৩০), রোজিনা আক্তার (১৯), সাইফুল ইসলাম (১২), মো. ইয়াছিন (৩) এবং মো. আজিজ (১)।

 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক তারেক জানান, বুধবার ভোররাতের দিকে ৩ শিশুসহ ৩ রোহিঙ্গা নারী ভাসানচর থেকে পালিয়ে দালালের সহযোগিতায় চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে রওনা হন। পথে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকায় দালাল ও নৌকার মাঝি তাদের নামিয়ে দিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেন। চরজব্বর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভাসানচরে দায়িত্ব পালনরত ক্যাম্প কর্মকর্তাদের বিষয়টি অবহিত করলে তারা তাদেরকে ফিরিয়ে আনতে অনুরোধ জানালে সেখানে থাকা এপিএনের মাধ্যমে আজ সকালে তাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে পাঠিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন


বরিশালে উপমহাদেশের সবচেয়ে বড় দীপাবলি উৎসব অনুষ্ঠিত

news24bd.tv এসএম