ঢাকা-নারায়ণগঞ্জ রুটে টিকিটপ্রতি ১৪ টাকা বাড়ল!
ঢাকা-নারায়ণগঞ্জ রুটে টিকিটপ্রতি ১৪ টাকা বাড়ল!

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে টিকিটপ্রতি ১৪ টাকা বাড়ল!

অনলাইন ডেস্ক

কোন ঘোষণা ছাড়াই ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী কয়েকটি পরিবহনের বাস ভাড়া টিকিটপ্রতি ১৪ টাকা বাড়ানো হয়েছে। এ নিয়ে সাধারণ যাত্রীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে। কেউ কেউ কাউন্টারে থাকা লোকদের সঙ্গে তর্কে জড়িয়েছেন।

পরিবহন মালিকরা বলছেন, তাদের কোনো উপায় নেই।

সবকিছুর দাম বেড়েছে। বিশেষ করে হঠাৎ করেই তেলের (ডিজেল) মূল্যবৃদ্ধি তাদের মারাত্মক অসুবিধায় ফেলেছে। তাই তারা বাধ্য হয়েই ভাড়া বাড়িয়েছেন।

আরও পড়ুন:


টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাংলাদেশ কত টাকা নিয়ে ফিরছে!

বাস ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত নিতে বৈঠক


বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল ও চাষাঢ়া বাসস্ট্যান্ডে গিয়ে মালিকপক্ষ ও যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী বন্ধন পরিবহন, উৎসব পরিবহন, আনন্দ পরিবহন ও শীততাপ নিয়ন্ত্রিত শীতল পরিবহনের বাসের ভাড়া বাড়ানো হয়েছে।

এর মধ্যে বন্ধন ও উৎসব পরিবহনের ভাড়া ৩৬ টাকা থেকে বাড়িয়ে ৫০ টাকা, আনন্দ পরিবহন ৩২ টাকা থেকে বাড়িয়ে ৩৫ টাকা আর শীতল পরিবহনের ৫৫ টাকা থেকে বাড়িয়ে ৬৫ টাকা করা হয়েছে। তবে আগের ভাড়া ৩০ টাকায় চলাচল করছে বিআরটিসির দ্বিতল বাস।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ জানান, কেউ যদি অবৈধভাবে ভাড়া বেশি নেয় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ কামরুল