পরকীয়া, স্বামীকে ডিভোর্সের পর পুলিশ দেবরের সঙ্গে বিয়ের দাবিতে অনশন

পরকীয়া, স্বামীকে ডিভোর্সের পর পুলিশ দেবরের সঙ্গে বিয়ের দাবিতে অনশন

অনলাইন ডেস্ক

মৌলভীবাজারের কমলগঞ্জে বিয়ের দাবিতে আব্দুস সালাম নামে পুলিশ কনস্টেবল দেবরের বাড়ির সামনে অনশন শুরু করেছে এক নারী। শুক্রবার (৫ নভেম্বর) সালামের বিয়ের খবর শুনে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে বিয়ের দাবিতে অনশন করেন তিনি। সালাম উপজেলার আলীনগর ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের তেরাব আলীর ছেলে।

জানা যায়, ওই নারী আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আলমের সাবেক স্ত্রী।

তার চাচাতো ভাইয়ের সাথে বিয়ের পর থেকেই সালামের সঙ্গে ওই নারীর পরকীয়া প্রেম ছিলো। বিষয়টি জানাজানি হলে স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় ওই নারীর। কিন্তু পরে সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী আব্দুস সালামের বিষয়ে তার তৎকালীন কর্মস্থল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করে হবিগঞ্জের পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন।
বর্তমানে অভিযোগটি তদন্তাধীন আছে।

ওই নারী বলেন, ‘আব্দুস সালামের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। সে বিয়ের আশ্বাস দিয়ে আমাকে নিয়ে বিভিন্ন হোটেলে রাত কাটিয়েছে। তার কথায় আগের স্বামীকেও আমি ডিভোর্স দিয়েছি। এখন গোপনে বিয়ে করতে দিন তারিখও ঠিক করেছে। খবর শুনে আমাকে বিয়ে করার জন্যই তার বাড়ির সামনে অনশনে বসেছি।

স্থানীয় ইউপি সদস্য তাজ উদ্দিন বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের উপস্থিতিতে শালিস বৈঠক হয় এবং বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী সালাম ওই নারীকে বিয়ে করার কথা। কিন্তু বৈঠকের রায় মানেনি সালাম। এখন আর আমাদের কিছু করার নেই।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, বিষয়টি শুনেছি, আইনানুগ ব্যবস্থা গ্রহণ কর হবে।

আরও পড়ুন


পাথারঘাটার চার জেলের জালে ৪টি ‘ভোল’ মাছ, বিক্রি প্রায় ১৮ লাখ টাকায়

news24bd.tv এসএম