বাংলাদেশের 'তৃতীয় শ্রেণির' ও 'জঘন্য': মার্ক ওয়াহ

বাংলাদেশের 'তৃতীয় শ্রেণির' ও 'জঘন্য': মার্ক ওয়াহ

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের শেষ ম্যাচ লজ্জা দিয়েই শেষ হলো বাংলাদেশের। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে দাঁড়াতেই পারেনি টাইগাররা। ১৫ অভারে মাত্র ৭৩ রানেই গুটিয়ে যায় তারা। আর মাত্র ৩৮ বলে সে রান টপকে টেস্ট প্লেয়িং দেশের বিপক্ষে সবচেয়ে বেশি বল বাকি থাকতে জয়ের রেকর্ড গড়ে অস্ট্রেলিয়া।

ম্যাচে ৫ উইকেট নিয়ে টি-টোয়েন্টিতে ক্যারিয়ারসেরা বোলিং করেছেন জাম্পা। শুধু জাম্মার স্পিনই নয়, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জশ হ্যাজলউডদের পেস আক্রমণও সামলাতে পারেনি টাইগারবাহিনী।

তবে অস্ট্রেলীয় কিংবদন্তী মার্ক ওয়াহ মনে করেন, অস্ট্রেলিয়া এত ভালো বোলিংও করেনি, যে কারণে এভাবে ধুঁকে ধুঁকে মাত্র ৭৩ রানেই নিঃশেষ হতে হবে। বাংলাদেশের ব্যাটিং তৃতীয় শ্রেণির ক্রিকেটের অপেশাদার ব্যাটিংয়ের কোনো পার্থক্যই খুঁজে পাচ্ছেন না তিনি।

 

ফক্স ক্রিকেটকে দেওয়া সাক্ষাৎকারে ওয়াহ বলেছেন, ‘এটি একটি জঘন্য ব্যাটিং পারফরম্যান্স ছিল। আমি জানি অস্ট্রেলিয়া ভালো বল করেছে, কিন্তু তাই বলে বাংলাদেশের ব্যাটিং দেখেও আন্তর্জাতিক মানের মনে হয়নি। বিষয়টি লজ্জাজনক। এমন মানের ব্যাটিং আপনি পার্কের তৃতীয় শ্রেণির ক্রিকেটেও দেখতে পাবেন না। ব্যাটিং থেকে কোনো সাহায্যই পায়নি বাংলাদেশ। ’

আরও পড়ুন:

পরিবহন ধর্মঘট: বিকল্প বাহনও থামিয়ে দিচ্ছে শ্রমিকরা


news24bd.tv/ নকিব