পরকীয়াতে বাধা দেওয়ায় কিশোরী মেয়েকে হত্যা করল মা

পরকীয়াতে বাধা দেওয়ায় কিশোরী মেয়েকে হত্যা করল মা

অনলাইন ডেস্ক

মায়ের পরকীয়া সম্পর্কে বাধা দেওয়ায় কিশোরগঞ্জের করিমগঞ্জে মাইশা আক্তার (১৬) নামে এক মাদরাসা ছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে উপজেলার দেহুন্দা ইউনিয়নের চর দেহুন্দা গ্রামে নিজ বাড়ি থেকে ওই কিশোরী মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার এই ঘটনায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই মেয়ের মা স্বপ্না আক্তারকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত মাইশা আক্তার চর দেহুন্দা গ্রামের বাবুল মিয়ার মেয়ে এবং একটি কওমি মাদরাসার ছাত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত হত্যাকারী মা স্বপ্না আক্তারের সঙ্গে তার খালাতো ভাইয়ের পরকীয়া সম্পর্ক ছিল। তাদের এই অবৈধ সম্পর্ক নিয়ে অনেকবার সালিশও হয়েছে। তারপরেও তাদের পরকীয়া ছিল। মায়ের পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় মা ও প্রেমিক মিলে মাইশাকে শ্বাসরোধে হত্যা করে।

তবে স্বপ্না বেগম পুলিশি জিজ্ঞাসাবাদে দাবি করেন, আমার খালাতো ভাই ফাইজুলের সঙ্গেই আমার মেয়ের সম্পর্ক ছিল। অনেকবার মাইশাকে সতর্কও করা হয়েছে। তারপরেও সে এই সম্পর্ক টিকে রাখে। তাই আমি তাকে হত্যা করেছি।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, হত্যার ঘটনাটি নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


সড়কে নেই গণপরিবহনের দেখা, ভোগান্তিতে পরীক্ষার্থী ও সাধারণ মানুষ

news24bd.tv এসএম