চুরি করতে করতে সরকার এখন পাকা চোর: আমির খসরু
Breaking News
চুরি করতে করতে সরকার এখন পাকা চোর: আমির খসরু

চুরি করতে করতে সরকার এখন পাকা চোর: আমির খসরু

অনলাইন ডেস্ক

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশে এখন জনগণের কোনো সরকার নেই। তাই তাদের কোনো জবাবদিহিতা নেই, দায়বদ্ধতাও নেই। এই সরকার বারবার জনগণের ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে। চুরি করতে করতে তারা এখন পাকা চোর।

শুক্রবার (৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ক্লাবে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটব) আয়োজিত দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আমির খসরু বলেন,  আওয়ামী লীগের নেতারা এখন ৫, ১০,২০ লাখ টাকা চুরি করে না। তারা চুরি করে শত শত কোটি টাকা। হাজার থেকে লাখ কোটি টাকা তারা চুরি করছে। আর এত টাকা চুরি করে বাংলাদেশে রাখা সম্ভব নয়, তাই তারা বিদেশে পাচার করছে। এত বড় অংকের টাকা বাংলাদেশের রাখা সম্ভব হবে না, এটা বাইরে যেতেই হবে।


আরও পড়ুন:

বাড়লো লঞ্চ চলাচলের সময়সীমা

বিকেল ৫টায় দেশে ফিরছে টাইগারবাহিনী

পরিবহন ধর্মঘট: বিকল্প বাহনও থামিয়ে দিচ্ছে শ্রমিকরা


দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রসঙ্হে তিনি বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের লুটপাট কখনই বন্ধ হওয়ার নয়। দ্রব্যমূল্যের দাম দিন দিন বাড়তে থাকবে আর আপনাদের পকেট থেকে পয়সা যেতে থাকবে। আজকে আসার পথে দেখলাম, রাস্তায় বাস নেই। অসংখ্য মানুষ দাঁড়িয়ে আছে। তাদের কষ্টের কথা আপনি চিন্তা করতে পেরেছেন? ডিজেলের দাম লিটার প্রতি ১৫ টাকা বাড়ানো হয়েছে।  

আমীর খসরু বলেন, বিশ্বের অন্যতম ব্যয়বহুল দেশ বাংলাদেশ। এ দেশের মানুষের এখনও দুই বেলা খেতে কষ্ট হয়। বিশ্বের ব্যয়বহুল দেশের যে ইনডেক্স রয়েছে, সেখানে শীর্ষে রয়েছে বাংলাদেশ। অন্যদিকে দুর্নীতিতে শীর্ষে, পরিবেশ দূষণেও শীর্ষে রয়েছে।

news24bd.tv নাজিম