বিশ্বকাপের ব্যর্থ মিশন: মুখ লুকিয়ে বিমানবন্দর ছাড়লেন ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ মিশন শেষে একরাশ হতাশা নিয়ে আজ দেশে ফিরেছে জাতীয় ক্রিকেট দল। আরব আমিরাত থেকে প্রায় ৫ ঘণ্টার বিমান যাত্রা শেষে শুক্রবার বিকেল পাঁচটা বিশ মিনিটে বাংলাদেশে অবতরণ করে ক্রিকেটারদের বহন করা বিমানটি।

দুই ভাগে ভাগ হয়ে আসছেন ক্রিকেটাররা। জানা গেছে শুক্রবার বিকেলে সাত ক্রিকেটার ফিরলেও দুবাইতে ছুটি কাটাবেন রিয়াদ, মুশফিক, লিটন ও তাসকিন।

  আরেক ধাপে ফিরবেন সৌম্য ও সোহান।  

আজ প্রথম পর্বে যারা ফিরেছেন তাদের কেউই কথা বলেননি বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। নিজ নিজ গাড়িতে মাথা নিচু করে বিমানবন্দর ত্যাগ করেন তারা। অনেকে ক্যামেরার লেন্স থেকে নিজেদের মুখ লুকােনোর চেষ্টাও করেন।

 

এদিকে, প্রথম রাউন্ডে স্কটল্যান্ডের কাছে হার দিয়ে শুরুর পর সুপার টুয়েলভে অস্ট্রেলিয়ার কাছে শোচনীয় পরাজয়ে শেষ হয়েছে মুশফিকদের বিশ্বকাপ মিশন।  

প্রথম পর্বে ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে উঠলেও, মূল লড়াইয়ে একে একে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার কাছে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদরা। যে কারণে আরও একবার বিশ্বমঞ্চ থেকে ফিরতে হচ্ছে খালি হাতে।  

দেশে ফেরার পরই শুরু হবে বাংলাদেশ দলের পাকিস্তান সিরিজের প্রস্তুতি। ১৯ নভেম্বর থেকে ঘরের মাঠে শুরু হতে যাওয়া সিরিজকে সামনে রেখে তাই ১২ নভেম্বর থেকেই শুরু হবে জাতীয় দলের অনুশীলন।

news24bd.tv/আলী